• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : নির্দেশিকা মেনে ফ্র্যাঞ্চাইজিগুলির প্রস্তুতি শুরু, ক্রিকেটারদের ডাক

করোনা ভাইরাসের আবহে বিসিসিআইয়ের নির্দেশিকা মেনেই আইপিএলের প্রস্তুতি শুরু করে দিল ফ্র্যাঞ্চাইজিগুলি। ভারত ছাড়ার আগে সব ক্রিকেটারদের এক জায়গায় জড়ো হতে বলা হয়েছে বলে সূত্রের খবর। সংযুক্ত আরব আমিরশাহীতে রওনা হওয়ার আগে ক্রিকেটারদের কোভিড-১৯ টেস্ট এবং কোয়ারেন্টাইন প্রক্রিয়াও শীঘ্র শুরু হবে বলে জানানো হয়েছে।

কবে আমিরশাহীতে পৌঁছবে দলগুলি

কবে আমিরশাহীতে পৌঁছবে দলগুলি

করোনা পরিস্থিতিতে বিসিসিআইয়ের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর বা এসওপি অনুযায়ী আইপিএলের প্রস্তুতি নিতে ২০ অগাস্টের পর সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছবে দলগুলি। আরবে পৌঁছনোর আগে সব দলের ক্রিকেটারদের সাত দিনের কোয়ারেন্টাইন পর্বে থাকা বাধ্যতামূলক করেছে বিসিসিআই। ভারত ছাড়ার আগে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের চারটি কোভিড-১৯ টেস্টও করাতে হবে।

প্রক্রিয়া শুরু

প্রক্রিয়া শুরু

সূত্রের খবর, বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে ইতিমধ্যেই নিজ নিজ শহরে ক্রিকেটারদের ডেকে পাঠিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। ক্রিকেটার ও দলের সাপোর্ট স্টাফদের কোয়ারেন্টাইন পর্ব শীঘ্র শুরু হবে বলে জানানো হয়েছে। ক্রিকেটারদের কোভিড-১৯ টেস্টও দ্রুত করা হবে বলে জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি।

দলগুলির কী পরিস্থিতি

দলগুলির কী পরিস্থিতি

এখনও পর্যন্ত যা খবর, ২১ কিংবা ২২ অগাস্ট আবু ধাবিতে পৌঁছতে পারে কলকাতা নাইট রাইডার্স। একদিন আগে আরবে পৌঁছতে চায় চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাব। বাকি দলগুলি ২৫ তারিখের মধ্যে আমিরশাহীতে পৌঁছতে পারে বলে খবর পাওয়া গিয়েছে।

সমস্যা কোথায়

সমস্যা কোথায়

বিসিসিআই প্রকাশিত নির্দেশিকায় যে কোয়ারেন্টাইন বিধির কথা উল্লেখ করা হয়েছে, তা শিথিল করার আবেদন করেছে ফ্র্যাঞ্চাইজিগুলি। অন্যথায় নিয়মের ঠেলায় অস্ট্রেলিয় ক্রিকেটাররা টুর্নামেন্টের প্রথম দিকের বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না বলে মনে করা হচ্ছে।

'সৌরভ অবসর নেওয়ার পরই সুযোগ পেয়েছিলেন', দাদায় মুগ্ধ যুবি উবাচ

English summary
Franchises start quarantine and testing procedures as IPL 2020 is knocking on the door
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X