• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএল ২০২০ : টুর্নামেন্টে ধামাকা করতে পারেন যে ৪ ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার

করোনা ভাইরাসের আবহে আগামী ১৮ অগাস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল শুরুর আগে এই টুর্নামেন্টকে ড্রেস রিহার্সাল হিসেবে দেখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ সিপিএলে খেলছেন এমন কিছু ক্রিকেটার, যারা নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে এবার বিশ্বকে তাক লাগিয়ে দিতে পারে। চিনে নেওয়া যাক তেমন চার ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারকে।

আন্দ্রে রাসেল

আন্দ্রে রাসেল

ওয়েস্ট ইন্ডিজের অল-রাউন্ডার আন্দ্রে রাসেলকে ২০ ওভার ফর্ম্যাটের স্পেশালিস্ট হিসেবে বিবেচনা করা হয়। তাঁর ছক্কা হাঁকানোর ক্ষমতা মুগ্ধ করেছে ক্রিকেট প্রেমীদের। আইপিএলে ইতিমধ্যে একাধিকবার বহুমূল্য ক্রিকেটারের খেতাব জিতেছেন ক্যারিবিয়ান ঝড়। সিপিএলেও তাঁর ক্যারিশমা অব্যাহত। এই টুর্নামেন্টে ইতিমধ্যে ৫৭টি ম্যাচ খেলে ১১০৯ রান করেছেন রাসেল। সামিল রয়েছে দুটি শতরান। এবারের সিপিএলেও বিস্ফোরণ ঘটাতে পারেন আন্দ্রে রাসেল।

আন্দ্রে ফ্লেচার

আন্দ্রে ফ্লেচার

এখনও পর্যন্ত সিপিএলে ৬৬টি ম্যাচ খেলে ১৮৭০ রান করেছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার আন্দ্রে ফ্লেচার। টুর্নামেন্টের এবারের সংস্করণেও বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে পারেন তিনি।

সুনীল নারিন

সুনীল নারিন

টি-টোয়েন্টি স্পেশালিস্ট সুনীল নারিন কেকেআরের জার্সিতে ব্যাট ও বল হাতে ভেল্কি দেখিয়েই চলেছেন। সিপিএলেও তিনি অপ্রতিরোধ্য। এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৭১টি ম্যাচ খেলে ৭২টি উইকেট নিয়েছেন নাারিন। এবারের সিপিএলেও তিনি কামাল করতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

শেলডন কোটরেল

শেলডন কোটরেল

ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ফাস্ট বোলার শেলডন কোটরেল ২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। সেই দৌলতে তিনি এবারের আইপিএলেও দল পেয়েছেন। সিপিএলে এখনও পর্যন্ত ৫০টি ম্যাচ খেলে ৬৯টি উইকেট নিয়েছেন কোটরেল। এবার তাঁর কাছ থেকে বিধ্বংসী বোলিং আশা করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

English summary
Four West Indies cricketers who can rock Caribbean Premier League 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X