• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চতুর্থ টেস্টকে নিজেদের নিয়ন্ত্রণে আনাই দ্বিতীয় দিনে প্রধান লক্ষ ভারতীয় ব্যাটসম্যানদের

প্রথম দুই টেস্টে ব্যাকফুটে থাকার পর তৃতীয় টেস্টে স্ব-মহিমায় ফিরে এসেছে টিম ইন্ডিয়া। নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে তৃতীয় টেস্ট জিতে সিরিজে লড়াইয়ে এসেছে বিরাট কোহলির ভারত।

চতুর্থ টেস্টকে নিজেদের নিয়ন্ত্রণে আনাই দ্বিতীয় দিনে প্রধান লক্ষ ভারতীয় ব্যাটসম্যানদের

সাউদাম্পটনে চতুর্থ টেস্টের শুরুতে দেখা গেল যে মোমেন্টাম ট্রেন্ট ব্রিজে টিম ইন্ডিয়া পেয়েছে, তা তারা বজায় রেখেছে চতুর্থ টেস্টেও। চতুর্থ টেস্টের প্রথম দিনই ইংল্যান্ডকে ২৪৬ রানে গুড়িয়ে দেওয়ার পর ব্যাট হাতে নামে ভারত।

প্রথম দিন শেষে বিনা উইকেটে ভারতের রান ছিল ১৯। তবে, প্রথম দিন যতটুকু ব্যাটিং ভারতীয় ওপেনিং জুটি করেছে, তা থেকে পরিস্কার কোনও মতেই ছোট ভুলে উইকেট হারাতে রাজি নয় তাঁরা। ক্রিজে টিকে চতুর্থ টেস্টে ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় তাঁরা বদ্ধ পরিকর।

তবে, এখন প্রশ্ন একটাই জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডদের পেসের সামনে কতটা নিজেদের মেলে ধরতে পারবেন ভারতীয় বোলাররা?

তবে, ভারতীয় শিবির আশাবাদী ট্রেন্ট ব্রিজের ফর্ম চতুর্থ টেস্টেও ধরে রাখতে পারবে তারা। দলের অধিনায়ক বিরাট কোহলি এই ব্যাটিং লাইনআপের মূল স্তম্ভ।

ফলে চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনের খেলাটা অনেক অংশেই যে উত্তেজক হতে চলেছে তা এক প্রকার নিশ্চিত। পাশাপাশি দ্বিতীয় দিনের খেলা কিন্তু অনেকটাই স্পষ্ট করে দেবে চতুর্থ টেস্টের গতি প্রকৃতি।

English summary
India wants to take control of forth test with strong bating lineup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X