• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দানিশ কানেরিয়ার সঙ্গে দুর্ব্যবহার করা ক্রিকেটারদের নাম প্রকাশ করুক আখতার!

সোজাসাপটা কথা পছন্দ করেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি! পাকিস্তানের জাতীয় সংবাদমাধ্যমে এসে, দানিশ কানেরিয়া হিন্দু বলেই দলের মধ্যে তাঁর সঙ্গে দুর্ব্যবহার হত।
  • |
Google Oneindia Bengali News

সোজাসাপটা কথা পছন্দ করেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি! পাকিস্তানের জাতীয় সংবাদমাধ্যমে এসে, দানিশ কানেরিয়া হিন্দু বলেই দলের মধ্যে তাঁর সঙ্গে দুর্ব্যবহার হত। এমন দাবি তুলে সোরগোল ফেলে দিয়েছেন শোয়েব আখতার। এবার রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের থেকে সেই সব ক্রিকেটারের নাম প্রকাশ্যের জন্য আর্জি জানালেন বাসিত।

দানিশ কানেরিয়ার সঙ্গে দুর্ব্যবহার করা ক্রিকেটারদের নাম প্রকাশ করুক আখতার!

সোজাসাপটা বাসিত বলেছেন, 'শোয়েব পাকিস্তান ক্রিকেটের আইকন। ওর এই বয়সে এসে আর কোনও ধরনের প্রচারের প্রয়োজন পরে না। শোয়েব পুরোটা জানে বলেই মনে হয়। শোয়েব সাহস করে সত্যিটা জানিয়েছে বলেই কানেরিয়ার উপর হওয়া দুর্ব্যবহার প্রকাশ্যে এসেছে।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Whatever <a href="https://twitter.com/shoaib100mph?ref_src=twsrc%5Etfw">@shoaib100mph</a> said in his interview is true. But at the same time, i am thankful to all great players who supported me wholeheartedly as a cricketer. I personally request all not to politicise the issue. Here is my statement: <a href="https://t.co/8vN3Kilm4W">pic.twitter.com/8vN3Kilm4W</a></p>— Danish Kaneria (@DanishKaneria_) <a href="https://twitter.com/DanishKaneria_/status/1210291816601473027?ref_src=twsrc%5Etfw">December 26, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

পাকিস্তান ক্রিকেটের অন্দরমহলে কানেরিয়াকে নিয়ে কোনও ধরনের বৈষম্য হয়ে থাকলে দায়িত্ব নিয়ে শোয়েবের সেই সব ক্রিকেটারদের নাম প্রকাশ্যে আনা উচিত।আমার খেলার সময় ধর্মের কারণে দলের মধ্যে কোনও বৈষম্য তৈরি হয়নি।' পাকিস্তানের হয়ে ১৯৯৩-৯৬ পর্যন্ত ১৯টি টেস্ট ও ৫০টি ওডিআই খেলেছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

উল্লেখ্য সংখ্যালঘু হওয়ায় পাকিস্তান ক্রিকেট দলের ড্রেসিংরুমে সে দেশের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়ার সঙ্গে হওয়া দুর্ব্যবহারের ঘটনাকে ক্রিকেটমহল লজ্জাজনক বলে আখ্যা দিয়েছে। ভারতের ১৯৮৩ বিশ্বকাপ জয়ী মদনলাল থেকে দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন (২০০৭,২০১১) গৌতম গম্ভীর সকলেই দানিশের সঙ্গে এই অবহেলায় সমালোচনা করেছেন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">VIDEO: Shoaib Akhtar makes a sensational revelation. He says Pakistan players refused to eat food with Danish Kaneria because he was a Hindu. He was never given any credit for his performances and was constantly humiliated because of his religion. <a href="https://t.co/zinGtzcvym">pic.twitter.com/zinGtzcvym</a></p>— Navneet Mundhra (@navneet_mundhra) <a href="https://twitter.com/navneet_mundhra/status/1210181137621905408?ref_src=twsrc%5Etfw">December 26, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
Former pakistani cricketer Basit Ali asks Shoaib Akhtar to name who discriminated Danish Kaneria
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X