• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়া কাপ স্থগিত হতেই সৌরভকে আক্রমণ প্রাক্তন পাক অধিনায়কের

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এশিয়া কাপ নিয়ে যে বিবৃতি দিয়েছিলেন, সেটাই সত্যি হয়েছে। করোনা ভাইরাসের জেরে চলতি বছরের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে টুর্নামেন্ট। তাতেই চটে গিয়ে বিসিসিআই সভাপতিকে নিশানা দাগলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ।

লতিফের হুঁশিয়ারি

লতিফের হুঁশিয়ারি

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কার্যত নিজের চরকায় তেল দিতে বললেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে হুঁশিয়ারি দিয়েছেন লতিফ। বলেছেন, সৌরভ যেন কেবল ভারতীয় ক্রিকেট এবং আইপিএল নিয়েই ভাবেন। ক্ষমতার অপব্যবহার করলে এশিয়ার ক্রিকেট খেলিয়ে দেশগুলি ছেড়ে কথা বলবে না বলে হুমকিও দিয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক। বলেছেন, এশিয়া কাপ নিয়ে যা সিদ্ধান্ত নেওয়ার এসিসি নেবে।

এশিয়া কাপ পিছিয়ে গেল

এশিয়া কাপ পিছিয়ে গেল

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাবিই সত্যি হল। করোনা ভাইরাসের জেরে এ বছরের জন্য এশিয়া কাপ স্থগিত করে দেওয়া হয়েছে। পরিবর্তে ২০২১ সালের জুনে শ্রীলঙ্কাতেই টুর্নামেন্ট হবে বলে জানিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। এশিয়া কাপের পূর্ণাঙ্গ সূচি পরে প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

সৌরভের বক্তব্য

সৌরভের বক্তব্য

৪৮তম জন্মদিন উপলক্ষ্যে ইনস্টাগ্রাম আড্ডায় করোনা ভাইরাসের জেরে এবছরের এশিয়া কাপ চলতি বছরের জন্য বাতিল হয়েছে বলে জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরিবর্তে ডিসেম্বরে টিম ইন্ডিয়া প্রথম আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ খেলবে বলেও জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি। এমনকী বর্তমান পরিস্থিতিতে আগামী তিন-চার মাস দেশে ক্রিকেট চালু করা মুশকিল বলেই জানিয়েছিলেন মহারাজ।

পিসিবির হাবুডুবু

পিসিবির হাবুডুবু

কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের এমন মন্তব্যে চটে গিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি। সংস্থার মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেছিলেন, এশিয়া কাপ নিয়ে বিসিসিআই সভাপতি যা বলেছেন, তার কোনও ওজন নেই। সৌরভ যদি প্রতি সপ্তাহে একই কথা বলে যান, তাও তার কোনও ভিত্তি থাকবে না বলে জানিয়েছিলেন হাসান। যদিও এশিয়া কাপ নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যকে সমর্থন করেছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান এহসান মানি। বলেছিলেন, করোনা ভাইরাসের আবহে মানুষের স্বাস্থ্য এবং সুরক্ষার কথা মাথায় রেখে টুর্নামেন্ট চলতি বছরের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

৭১তম জন্মদিনে 'আইডল' গাভাসকরকে বিশেষ শুভেচ্ছা গ্রেট সচিনের

English summary
Former Pakistani captain attacks BCCI president Sourav Ganguly on Asia Cup statement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X