• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে গলায় ছুরি ধরার অভিযোগ ফ্লাওয়ারের

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইউনিস খানের বিরুদ্ধে তাঁর গলায় ছুরি ধরার অভিযোগ তুললেন জিম্বাবোয়ের প্রাক্তন ব্যাটসম্যান তথা শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার। এমন একটা সময়ের কথা বলেছেন, যথন তিনি পাক দলের ব্যাটিং কোচ ছিলেন। যদিও এ ব্যাপারে ইউনিস খান পাল্টা কিছু বলেননি।

কবে ঘটেছিল এমন ঘটনা

কবে ঘটেছিল এমন ঘটনা

২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং কোচ ছিলেন গ্রান্ট ফ্লাওয়ার। তারই মাঝে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল পাকিস্তান ক্রিকেট দল। সঙ্গে গিয়েছিলেন গ্রান্ট ফ্লাওয়ারও। ব্রিসবনে দুই দলের মধ্যে টেস্ট চলাকালীন ইউনিস খানকে ব্যাটিং নিয়ে পরামর্শ দিতে গিয়েছিলেন কোচ ফ্লাওয়ার। তাতে ক্ষিপ্ত হয়ে নাকি পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক তাঁর গলায় ছুরি ধরেছিলেন বলে অভিযোগ তুলেছেন জিম্বাবোয়ের প্রাক্তন ব্যাটসম্যান। যদিও এ ব্যাপারে ইউনিস খান কোনও পাল্টা মন্তব্য করেননি। তবে বিতর্ক যে চরমে উঠেছে, তা বলাই চলে।

গ্রান্ট ফ্লাওয়ারের কেরিয়ার

গ্রান্ট ফ্লাওয়ারের কেরিয়ার

গ্রান্ট এবং তাঁর ভাই অ্যান্ডি ফ্লাওয়ারকে জিম্বাবোয়ে ক্রিকেটের পথ-প্রদশর্ক বলে বিবেচনা করা হয়। দেশের হয়ে ৬৭টি টেস্ট ও ২২১টি ওয়ান ডে ম্যাচ খেলে যথাক্রমে ৩৪৫৭ ও ৬৫৭১ রান করেছেন গ্রান্ট। ১২টি আন্তর্জাতিক শতরানেরও মালিক ফ্লাওয়ার। টেস্টে দ্বিশতরানও রয়েছে তাঁর।

গ্রান্ট ফ্লাওয়ারের কোচিং কেরিয়ার

গ্রান্ট ফ্লাওয়ারের কোচিং কেরিয়ার

২০১০ সালে ক্রিকেটকে বিদায় জানিয়ে কোচিংয়ে মনোনিবেশ করেন গ্রান্ট। ২০১৪ সালে তিনি পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং কোচ নিযুক্ত হন। ২০১৯ সালে তাঁর চুক্তি শেষ হয়। বর্তমানে তিনি শ্রীলঙ্কা ক্রিকেট দলের ব্যাটিং কোচ পদে কর্মরত।

ইউনিস খানের কেরিয়ার

ইউনিস খানের কেরিয়ার

পাকিস্তানের হয়ে ১১৮টি টেস্ট, ২৬৫টি ওয়ান ডে ও ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ইউনিস খান তিন ফর্ম্যাটে যথাক্রমে ১০০৯৯, ৭২৪৯ ও ৪৪২ রান করেছেন। ৪১টি আন্তর্জাতিক শতরানেরও মালিক পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। টেস্টে ত্রিশতারন (৩১৩) রয়েছে ইউনিস খানের।

২০১১ বিশ্বকাপ ফাইনাল নিয়ে শ্রীলঙ্কার ফৌজদারি তদন্তের জবাব দিল বিসিসিআই

English summary
Former Pakistani batsman Younis Khan held knife to Grant Flower's throat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X