• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঠে জুতো বয়ে আনলেন প্রাক্তন অধিনায়ক, পিসিবি-কে আক্রমণ শোয়েবের

পাকিস্তানকে ২০১৭-এর চ্যাম্পিয়ন্স ট্রফি দেওয়া অধিনায়ক সরফরাজ আহমেদ নাকি শেষমেশ মাঠে জুতো বয়ে আনলেন। এই অপমান সহ্য করতে না পেরে গর্জে উঠলেন প্রাক্তন পাক ফাস্ট বোলার শোয়েব আখতার। পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কে সরাসরি আক্রমণ করেছেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

মাঠে জুতো বয়ে আনলেন প্রাক্তন অধিনায়ক, পিসিবি-কে আক্রমণ শোয়েবের

ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ডের সঙ্গে প্রথম টেস্ট ম্যাচ খেলতে নেমেছে পাকিস্তান। ম্যাচের প্রথম একাদশে স্থান পাননি পাকিস্তানের প্রাক্তন সফল অধিনায়ক সরফরাজ আহমেদ। তাঁকে দলের দ্বাদশ ক্রিকেটার বেছেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। এ পর্যন্ত বিষয়টি ঠিকই ছিল। কিন্তু সরফরাজকে সতীর্থের জুতো হাতে মাঠে ঢুকতে দেখে বিস্মিত হন ক্রিকেট প্রেমীরা।

বৃহস্পতিবার পাকিস্তানের ব্যাটিং চলার সময় ৭১তম ওভারে মাঠে জল আর জুতো বয়ে নিয়ে আসেন পাকিস্তানকে ২০১৭-এর চ্যাম্পিয়ন্স ট্রফি দেওয়া সরফরাজ আহমেদ। সেই দৃশ্য দেখে ব্যথীত হয়েছে ক্রিকেট দুনিয়া। ক্ষিপ্ত হয়েছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কে তীব্র আক্রমণ করে রাউলপিন্ডি এক্সপ্রেস বলেছেন, এই দৃশ্য দেখে তিনি হতবাক। করাচির ছেলেটিকে (সরফরাজ আহমেদ) দৃষ্টান্ত হিসেবে দেখানো হয়, তবে তা ভুল হবে বলে মনে করেন শোয়েব। যে অধিনায়ক দেশের হাতে চ্যাম্পিয়ন্স ট্রফি তুলে দেন, তাঁর সঙ্গে এমন আচরণ করা যায় না বলে মনে করেন রাউলপিন্ডি এক্সপ্রেস। ওয়াসিম আক্রম কোনও দিন তাঁর জন্য মাঠে জুতো বয়ে নিয়ে আসেননি বলেও স্মরণ করিয়েছেন আখতার।

এমনকী সরফররাজ আহমেদ যদি নিজে থেকে এই কাজ করা উচিত, তবে তাঁকে এখনই থামানো উচিত বলে মনে করেন শোয়েব আখতার। তাঁর মতে, সরফরাজ কতটা দুর্বল চরিত্রের, তা এই ঘটনাই প্রমাণ করে। এ ধরনের আচরণের জন্যই পাকিস্তানের প্রাক্তন কোচ মিকি আর্থার সরফরাজের ওপর প্রভাব বিস্তার করতে পেরেছিলেন বলেও মনে করেন রাউলপিন্ডি এক্সপ্রেস। তাঁর কথায়, মাঠে জুতো বয়ে নিয়ে যাওয়া অপমানের নয়। তবে দেশের প্রাক্তন অধিনায়কের কাছে তা শোভনীয় নয় বলেই মনে করে শোয়েব। যদিও বিষয়টিকে ততটা গুরুত্ব দিতে রাজি হননি পাকিস্তানের কোচ মিসবা-উল-হক।

আইপিএল থেকে ভিভোর সরে যাওয়া ফ্র্যাঞ্চাইজিগুলির ব্যালেন্স শিটে কী প্রভাব ফেলবে

English summary
Former Pakistan captain Sarfaraz Ahmed carries shoes as 12th man, Shoaib Akhtar attacks PCB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X