• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ধাক্কায় বিসিসিআইয়ের দুঃসময়ে একের পর এক পদত্যাগ, এবার সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার

  • |

রাহুল জোহরির পর আরও এক ইস্তফা জমা পড়ল বিসিসিআইয়ের দপ্তরে। দিনকয়েক আগে বিসিসিআই-এর সিইও পদ থেকে ইস্তফা দিয়েছিলেন রাহুল জোহরি।

কেন ইস্ফতা দিয়েছিলেন রাহুল

কেন ইস্ফতা দিয়েছিলেন রাহুল

বোর্ডের প্রাক্তন সিইও বেশ কয়েক মাস ধরেই চাপে ছিলেন। তাঁর বিরুদ্ধে মিটু অভিযোগ করেছিলেন এক মহিলা। তিনি জানিয়েছিলেন, রাহুল জোহরি তাঁকে বাড়িতে ডেকে অশালীন আচরণ করেছিলেন। এই মিটু অভিযোগ ওঠার পর থেকেই রাহুল জোহরি চাপে ছিলেন। অবশেষে তিনি ইস্তফা দিয়ে বোর্ডের পদ থেকে সরে দাঁড়ান। দিনকয়েক আগে সিইও রাহুল জোহরির ইস্তফা গ্রহণ করেছে বিসিসিআই।

ইস্ফতা দিলেন সাবা করিম

ইস্ফতা দিলেন সাবা করিম

এবার আরও এক ইস্তফা জমা পড়ল বিসিসিআই-এর দফতরে। বোর্ডের জেনারেল ম্যানেজার পদ থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার সাবা করিম। ২০১৭ সালের শেষ দিক থেকে সাবা করিম বোর্ডের এই পদের দায়িত্ব সামলাচ্ছিলেন।

অতীতে নির্বাচক ছিলেন সাবা

অতীতে নির্বাচক ছিলেন সাবা

প্রসঙ্গত ৫২ বছর বয়সী সাবা করিম এর আগে নির্বাচক ছিলেন। দেশের হয়ে সাবা একটি টেস্ট ও ৩৪ট ওয়ানডে খেলেছেন। ১২০চি প্রথম শ্রেণীর ম্যাচও খেলেছেন তিনি। ২২টি সেঞ্চুরি ও ৩৩টি হাফ সেঞ্চুরি করেছেন, তাঁর নামের পাশে ৭৩১০ রান রয়েছে।

করোনা নিয়ে বোর্ডের অন্দরে উদ্বেগ

করোনা নিয়ে বোর্ডের অন্দরে উদ্বেগ

অন্যদিকে করোনার কারণে দেশে দীর্ঘ চার মাসেরও বেশি সময় ধরে ক্রিকেটের সমস্ত কাজ বন্ধ রয়েছে। মার্চ থেকে বোর্ডের মুম্বই অফিস বন্ধ। অনলাইনে বেশ কিছু বৈঠক হলেও বোর্ডের কোনও কাজ সেভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়নি। সেই কারণে বিসিসিআইয়ের অন্দরে উদ্বেগ বাড়ছে।

করোনাকালের দুঃসময়ে মহিলা ড্রাইভারের নিঃস্বার্থভাবে সাহায্যের কাহিনি তুলে ধরলেন লক্ষ্মণ

English summary
Former Indian Cricketer Saba Karim quits as BCCI General Manager
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X