• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভক্তদের চমকে দিয়ে স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেটকে 'গুড বাই' ধোনির

  • |

স্বাধীনতা দিবসের দিন ফ্যানেদের কাঁদিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেললেন মহেন্দ্র সিং ধোনি। দেশের প্রাক্তন অধিনায়ক আজ ইনস্টাগ্রাম পোস্টে দেশের জার্সি তুলে রাখলেন বলে জানিয়েছেন। তবে আইপিএলে খেলবেন। আইপিএলের জন্যে এই মুহূর্তে চেন্নাই রয়েছেন মাহি। সেখানেই সিএসকের অস্থায়ী শিবিরে অংশ নিতে দেখা যাবে ধোনিকে। এরপর আমিরশাহী উড়ে গিয়ে চেন্নাই সুপার কিংসের হয়ে তাঁকে খেলতে দেখা যাবে।

আন্তর্জাতিক ক্রিকেটকে চিরবিদায়

আন্তর্জাতিক ক্রিকেটকে চিরবিদায়

ধোনির কবে মাঠে নামবেন, সেই দিকে গোটা বিশ্বের ক্রিকেটভক্তরা তাকিয়ে ছিলেন। কিন্তু ভক্তদের চমকে দিয়ে স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেটকে 'গুড বাই' জানিয়ে দিলেন ধোনি।

দেশের জার্সিতে ধোনির শেষ ম্যাচ

দেশের জার্সিতে ধোনির শেষ ম্যাচ

দেশের জার্সিতে শেষবার ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ খেলেন ধোনি। দিনটা ছিল ১০ জুলাই।

এক বছরের প্রতীক্ষা শেষে ফ্যানেদের হতাশ করলেন মাহি

এক বছরের প্রতীক্ষা শেষে ফ্যানেদের হতাশ করলেন মাহি

শেষবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১০ জুলাই মাঠে নেমেছিলেন। কিউয়িদের বিরুদ্ধে সেই ম্যাচে ধোনি ৫০ রান করে মার্টিন গাপ্টিলের থ্রোতে রান আউট হন। ধোনির আউটের পরই কিউয়িদের বিরুদ্ধে ১৮ রানে ম্যাচ হেরেছিল ভারত। এরপর দীর্ঘ ১ বছর ধরে ধোনির ফ্যানেরা তাঁর প্রত্যাবর্তনের জন্যে অপেক্ষা করলেও আজ দেশের স্বাধীনতা দিবসে চমকে দিয়ে অবসর ঘোষণা করলেন ধোনি।

ইনস্টাগ্রামে ধোনি যা লিখেছেন

ইনস্টাগ্রামে ধোনি যা লিখেছেন

ইনস্টাগ্রাম পোস্টে ধোনি আজ লিখেছেন ' বাইশ গজে আমাকে ভালোবাসা ও আর্শীবাদ করার জন্য ধন্যবাদ। ৭.২৯ মিনিট থেকে এবার আমার অবসর শুরু।'

গানে গানে গুডবাই

প্রসঙ্গত নিজের ইনস্টাগ্রামে ধোনি ৪ মিনিট ৭ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে 'ম্যা পল দো পল কা সায়ার হু' গানের সঙ্গে ক্রিকেট কেরিয়ারের বিভিন্ন মুহূর্তের কোলাজ ছবি শেয়ার করেছেন মাহি।

চমক দিয়ে অধিনায়কত্ব ছেড়েছিলেন, ধারা বজায় রাখলেন

চমক দিয়ে অধিনায়কত্ব ছেড়েছিলেন, ধারা বজায় রাখলেন

চমক দিয়ে অধিনায়কত্ব ছেড়েছিলেন,সেই ধারা বজায় রাখলেন ধোনি। ২০১৪ সালে অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজের এক ম্যাচ বাকি থাকতে হঠাৎ করেই সাদা জার্সি তুলে রাখার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন। এরপর ২০১৭ সালে ক্রিকেটদুনিয়াকে অবাক করেই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান। এবার দেশের স্বাধীনতা দিবসে চমক দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে দিলেন।

English summary
Former Indian captain Mahendra Singh Dhoni announces retirement from international cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X