• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃদরোগে আক্রান্ত কিংবদন্তি কপিল দেব! হাসপাতালে হল অ্যাঞ্জিওপ্ল্যাস্টি! অবস্থা কেমন?

১৯৮৩-এর বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক তথা কিংবদন্তি কপিল দেব হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে। তাঁকে দিল্লির এক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। কিংবদন্তি ফাস্ট বোলারের হৃদপীণ্ডে অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করা হয়েছে বলে সূত্র মারফত। ৬১ বছরের প্রাক্তন ক্রিকেটারের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

হৃদরোগে আক্রান্ত কিংবদন্তি কপিল দেব! হাসপাতালে হল অ্যাঞ্জিওপ্ল্যাস্টি! অবস্থা কেমন?

শুক্রবার এই ইস্যুতে এক বিবৃতি দেন দেশের প্রাক্তন ক্রিকেটার তথা ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক মালহোত্রা। জানান যে আগের থেকে এখন ভাল আছেন কপিল দেব। কিংবদন্তি ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও জানিয়েছেন অশোক মালহোত্রা। বলেছেন যে ভারতকে প্রথম ক্রিকেট বিশ্বকাপ দেওয়া অধিনায়ককে নিয়ে চিন্তার আর কোনও কারণ নেই।

পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার বুকে ব্যাথা অনুভব করেন কপিল দেব। শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় তাঁকে দিল্লির হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন কিংবদন্তি ক্রিকেটারের স্ত্রী। ৬১ বছরের প্রাক্তন তারকার শরীরে কোভিড-১৯ টেস্ট করা হয়েছে বলে জানানো হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে বলে হাসপাতাল সূত্রে খবর। বলা হয়েছে যে কেবলই হৃদরোগে আক্রান্ত হয়েছেন ১৯৮৩-এর বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক। তাঁকে আপাতত কিছুদিন পর্যবেক্ষণে রাখা হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

১৬ বছরের কেরিয়ারে ভারতীয় দলের জার্সিতে ১৩১টি টেস্ট ও ২২৫টি ওয়ান ডে খেলেছেন কপিল দেব। টেস্টে ৪৩৪ উইকেট নেওয়ার পাশাপাশি ৫২৪৮ রানও করেছেন হরিয়ানা হ্যারিকেন। দেশের হয়ে ওয়ান ডে-তে ২৫৩ উইকেট নেওয়ার পাশাপাশি ৩৭৮৩ রান করেছেন কপিল দেব। ২০১০ সালে আইসিসি-র 'হল অফ ফেম'-এ অন্তর্ভূক্ত হয় ভারতীয় কিংবদন্তির নাম।

অতিমারীর জেরে লকডাউন শুরু হওয়ার আগে সোশ্যাল সার্কিটে সক্রিয় ছিলেন কপিল দেব। তাঁকে নিয়মিত গল্ফ কোর্সেও দেখা যাচ্ছিল। কিন্তু লকডাউন চলাকালীন কিংবা তারপর কিংবদন্তি ক্রিকেটারকে খুব বেশি প্রকাশ্যে আসতে দেখা যায়নি।

English summary
Former Indian captain and legend Kapil Dev suffers heart attack, as per report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X