• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিয়ারলিডারকে দেখলে ফোকাস হারিয়ে ফেলেন কোন ক্রিকেটার, জানালেন রায়না

করোনা ভাইরাসের জেরে সদ্য শেষ হওয়া আইপিএলে খেলতে না পারলেও, এই টুর্নামেন্ট যে তাঁর ধমনীতে প্রবাহমান, তার প্রমাণ দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। কেন তাঁকে 'মিস্টার আইপিএল' বলা হয়, তাও তিনি বুঝিয়ে দিলেন। মাঠে চিয়ারলিডারকে দেখলে কোন ক্রিকেটার ফোকাস হারিয়ে ফেলেন, কমেডিয়ান কপিল শর্মার এহেন প্রশ্নের উত্তর সোজা ব্যাটেই খেলেছেন রায়না। বলেছেন সহজ কথা।

চিয়ারলিডারকে দেখলে ফোকাস হারিয়ে ফেলেন কোন ক্রিকেটার, জানালেন রায়না

কপিল শর্মার কমেডি নাইটস অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। সেখানে প্রাক্তন সিএসকে ক্রিকেটারকে চিয়ারলিডার নিয়ে প্রশ্ন করা হয়। এক গাল হেসে সহজেই সেই প্রশ্নের উত্তর দিয়েছেন রায়না। বলেছেন, টিভির দর্শকদের মনোরঞ্জন করা চিয়ারলিডারের কাজ। খেলায় মনোসংযোগ করার জন্য ক্রিকেটাররা মাঠের চতুর্দিকে মজুত থাকা বিনোদনের দিকে তাকান না বলেও জানিয়েছেন রায়না।

আইপিএলে এখনও পর্যন্ত ১৯৩টি ম্যাচ খেলেছেন সুরেশ রায়না। তাঁর ব্যাট থেকে এসেছে ৫৩৬৮ রান। আইপিএলে একটি শতরানও করেছেন রায়না। টুর্নামেন্টে ২৫টি উইকেটও নিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। আর সে কারণেই রায়নাকে 'মিস্টার আইপিএল' বলা হয়।

এহেন ক্রিকেটার গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। ২০২০ সালের আইপিএল খেলার জন্য দুবাইতে পৌঁছেও গিয়েছিলেন সুরেশ রায়না। কিন্তু চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা ভাইরাস থাবা বসানোয় তিনি আইপিএল না খেলে দেশে ফিরে আসেন। যদিও পরের আইপিএলে সুরেশ রায়নাকে দেখা যাবে বলেই খবর। তাঁর হাতে স্বতন্ত্র দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হতে পারে।

English summary
Former Indian batsman Suresh Raina give answer Kapil Sharma on cheerleaders jokes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X