• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেট থেকে দূরে অনলাইন গেমে মজেছেন ধোনি, এবার ব্র্যান্ড অ্যাম্বাসাডার পদে প্রাক্তন ভারত অধিনায়ক

  • |

ক্রিকেট বাদ দিলে, ধোনির আগ্রহ কীসে? ফ্যানেদের কাছে এই প্রশ্ন করলে এককথাই সবাই বললেন বাইক ও গাড়ির প্রতি মাহির ভালোবাসা কারুরই অজানা নয়।

ক্রিকেট থেকে দূরে অনলাইন গেমে মজেছেন ধোনি, এবার ব্র্যান্ড অ্যাম্বাসাডার পদে প্রাক্তন ভারত অধিনায়ক

কিন্তু সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ধোনি যে মোবাইল গেমের প্রতি দারুণভাবে আসক্ত অনেকেই তা জানা নেই। মোবাইলে পাব জি গেম কিংবা অল অফ ডিউটি খেলে থাকেন ধোনি।

এবার আরেকটি গেমে মজেলেন মাহি। শুধু তাই নয় অনলাইনে এই গেমের এবার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ধোনি।

অনলাই পোকার পোর্টাল পোকারস্টার ইন্ডিয়া দেশের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার বলে ঘোষণা করেছে।

ধোনি নিজেও এই নিয়ে বেশ উচ্ছ্বসিত। বুধবার এক প্রতিক্রিয়ায় ধোনি বলেছেন, 'পোকার স্টার ফ্যামিলির সঙ্গে যুক্ত হতে পারা নতুন ও দারুণ অনুভূতি।'

এখানেই না থেমে ধোনি জুড়েছেন, 'অবসরে আমি পোকার খেলে থাকি। ফ্যানেদের মনে জায়গা তৈরি করতে এবার থেকে অনলাইন পোকার গেমের একাধিক অভিনবত্ব থাকতে চলেছে। অন্য গেমগুলির মতো অনলাইন পোকারেও মাথা খাটিয়ে খেলতে হবে। '

অন্যদিকে ধোনির ক্রিকেটে ফেরা নিয়ে ফ্যানদের মনে আগ্রহ তুঙ্গে। এক বছরেরও বেশি সময় ধরে মাঠের বাইরে ধোনি। শেষবার গত বছর জুলাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছিলেন মাহি।

এরপর থেকে ক্রিকেট থেকে অঘোষিত সন্ন্যাস নিয়ে ধোনি বাইশ গজের বাইরে রয়েছেন। করোনা কাঁটার মাঝেই দুবাইয়ে আইপিএল হওয়ার সম্ভাবনা তৈরি হওয়ায় ধোনিকে মাঠে ফিরতে দেখার প্রত্যাশা ঘিরে ফ্যানেদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

English summary
Former India Captain Mahendra singh dhoni Announced as Brand Ambassador of PokerStars India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X