• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতীয় বায়ুসেনায় রাফালের অর্ন্তভুক্তিতে শুভেচ্ছা ধোনির, পছন্দের যুদ্ধবিমানের নাম জানালেন মাহি

  • |

ভারতীয় বায়ুসেনাতে আজ আনুষ্ঠানিকভাবে অন্তর্ভুক্ত হল রাফাল যুদ্ধবিমান। সকাল ১০.৪৫ মিনিটে হরিয়ানার অম্বালা বিমানঘাঁটিতে বায়ুসেনার হাতে আনুষ্ঠানিকভাব রাফাল যুদ্ধবিমান তুলে দেওয়া হয়। ৫টি রাফাল যুদ্ধবিমান ফ্রান্স থেকে জুলাই মাসে আনা হয়। সেগুলিই আজ প্রথামাফিক সর্বধর্ম পুজো করে জলকামানের মাধ্য়মে স্যালুটের মাধ্যামে ভারতীয় বায়ুসেনায় আনুষ্ঠানিকভাবে অন্তর্ভুক্ত করা হল। এদিন রাফাল যুদ্ধবিমানগুলি এবার বায়ুসেনার ১৭ নম্বর স্কোয়াড্রন (গোল্ডেন স্কোয়াড্রন) অন্তর্ভুক্ত করা হল। এরপরই বায়ুসেনার ১৭ নম্বর স্কোয়াড্রনকে শুভেচ্ছা জানিয়ে টুইট ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।

বায়ুসেনাকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন ধোনি

বায়ুসেনাকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন ধোনি

এদিন ভারতীয় বায়ুসেনাকে শুভেচ্ছা জানিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক টুইটে লিখেছেন, 'রাফাল যুদ্ধবিমানের অন্তর্ভুক্তির পর ভারতীয় বায়ুসেনা আরও শক্তিশালী হল। অত্যাধুনিক অস্ত্রসম্ভারে ভারতীয় বায়ুসেনা এখন পুরোপুরি সজ্জিত।'

রাফালের অন্তর্ভুক্তিতে উচ্ছ্বসিত ধোনি

রাফালের অন্তর্ভুক্তিতে উচ্ছ্বসিত ধোনি

সঙ্গে সদ্য অবসর নেওয়া ধোনি টুইটে আরও লিখেছেন, 'বায়ুসোনার ১৭ নম্বর স্কোয়াড্রনের জন্য শুভেচ্ছা। আশা করি পরিষেবার নিরিখে রাফাল যুদ্ধবিমান মিরাজ ২০০০-কে টেক্কা দেবে।

ধেনির ফেভারিট যুদ্ধবিমান কোনটি

ধেনির ফেভারিট যুদ্ধবিমান কোনটি

সোশ্যাল মিডিয়া পোস্টের শেষ অংশটিতে ধোনি নিজের সবচেয়ে পছন্দের যুদ্ধবিমান বেছে নিয়েছেন।সুখোই-৩০ কে ফেভারিট যুদ্ধবিমান হিসেবে বেছে নিয়েছেন মাহি।

বায়ুসেনা নিয়ে ধোনির জ্ঞানে মুগ্ধ ফ্যানেরা

বায়ুসেনা নিয়ে ধোনির জ্ঞানে মুগ্ধ ফ্যানেরা

ধোনির এই পোস্টের পর প্রাক্তন ক্রিকেট অধিনায়কের বায়ুসেনা নিয়ে জ্ঞান দেখে মুগ্ধ নেটিজেনরা। ধোনি টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটন্যান্ট কর্নেল পদে রয়েছেন। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পর রীতিমতো সেনা বাহিনীতে থেকে ট্রেনিং নিয়েছেন। এখানেই শেষ নয় কাশ্মীরে পোস্টিং নিয়ে মাহি উপত্যকায় তহলও দিয়েছিলেন। উইকেট কিপিং গ্লাভস থেকে মোবাইলের কভারে বলিদান স্মারক রেখে ধোনিকে, ভারতীয় সেনাকে শ্রদ্ধাজ্ঞাপন করতে দেখা যায়। এবার দেশের সেনাবাহিনী নিয়ে মাহির জ্ঞান ফ্যানেদের মুগ্ধ করল।

আইপিএলের আগে আজ সিপিএল ফাইনালে নাইট রাইডার্স,রেকর্ডের সামনে কিং খানের দল, ভারতীয় সময় ম্যাচ কখন

English summary
Former India captain Dhoni congratulates Indian Air Force after induction of Rafale fighter jets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X