• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইসিসি-র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে সচিনকে শ্রদ্ধায় ভরিয়ে দিলেন শোয়েব!

আইসিসি-র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে আরও একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে এলেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। গত দশ বছরে বিশ্ব ক্রিকেট কার্যত শেষ হয়ে গিয়েছে বলে দাবি করেছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। কেন এমন বললেন পাকিস্তানের কিংবদন্তি।

ওভার পিছু বাউন্স

ওভার পিছু বাউন্স

ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরের সঙ্গে কথোপকথনে শোয়েব আখতার বলেছেন, এখন সীমিত ওভারের ক্রিকেটে দুই প্রান্ত থেকে দুটি নতুন বল ব্যবহার করা হয়। ওভার পিছু একটি করে বাউন্স দেওয়ার নিয়ম চালু করা হয়েছে। এই নিয়মে বদল চেয়েছেন শোয়েব। বলেছেন, আগের মতো বোলারকে ওভারে দুটি বাউন্স ফেলার স্বাধীনতা দেওয়া উচিত আইসিসি-র।

কোথায় সচিন বনাম শোয়েব?

কোথায় সচিন বনাম শোয়েব?

শোয়েব আখতারের কথায়, তাঁর সময়ে কিংবা আগে বোলার ও ব্যাটসম্যানের মধ্যে লড়াই দেখার মতো হত। এ প্রসঙ্গে নিজের সঙ্গে ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকরের মোকাবিলার ইতিহাস তুলে এনেছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার। এখন আর সে ধরনের লড়াই হয় না বলে আক্ষেপ প্রকাশ করেছেন শোয়েব। তাঁর দাবি, সীমিত ওভারের ক্রিকেটে এখন সব নিয়মই ব্যাটসম্যানের পক্ষে করে দিয়েছে আইসিসি। এর জেরে গত দশ বছরে খেলার মান নেমে গিয়েছে বলে দাবি পাকিস্তানি কিংবদন্তির।

সচিনের প্রতি শ্রদ্ধা

সচিনের প্রতি শ্রদ্ধা

এক সময়ের বাইশ গজের প্রতিদ্বন্দ্বী সচিন তেন্ডুলকর সম্পর্কে অবশ্য শ্রদ্ধা ঝরে পড়েছে শোয়েব আখতারের গলায়। ২০০৬ সালের ভারত সফরের কথা উল্লেখ করেছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। বলেছেন, ওই সফরে টেনিস এলবো নিয়েও সচিন কীভাবে তাঁর বাউন্সার অনায়াসে খেলেছিলেন।

বিরাট কোহলিকে কী বল

বিরাট কোহলিকে কী বল

বিরাট কোহলির বিপরীতে থাকলে তিনি টিম ইন্ডিয়ার অধিনায়ককে অফের কিছুটা বাইরে বল ফেলতেন, যেটি কেটে বাইরের দিকে বেরোতো। ড্রাইভ করতে গিয়ে সেই বলে বিরাট খোঁচা দিতেন বলেই মনে করেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার।

English summary
Former fast bowler Shoaib Akhtar attacks ICC, says its 'finished cricket'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X