• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় থমকে যাওয়া আইপিএল নিয়ে বিসিসিআইয়েরই পাশে প্রাক্তন সচিব, দিশাও দেখালেন

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচগুলি কবে আয়োজন করা যায়, তা নিয়ে চিন্তায় রয়েছে বিসিসিআই। ঠাঁসা আন্তর্জাতিক সূচির পাহাড় টপকে চলতি বছর আদৌ টুর্নামেন্ট শেষ করা সম্ভব কিনা, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে দেশের ক্রিকেট মহলেরই একাংশ। তবে বিষয়টি নিয়ে অযথা চিন্তিত না হয়ে কী করতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড, তা বলে দিলেন প্রাক্তন বিসিসিআই সচিব নিরঞ্জন শাহ।

ব্যাট-প্যাড-দস্তানা ছেড়ে ঘাস কাটছেন ঋষভ, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিওব্যাট-প্যাড-দস্তানা ছেড়ে ঘাস কাটছেন ঋষভ, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

কী বললেন নিরঞ্জন শাহ

কী বললেন নিরঞ্জন শাহ

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তে অনির্দিষ্টকালের জন্য থমকে যাওয়া আইপিএলের শেষাংশ আর আয়োজন করা সম্ভব নয় বলে যারা মনে করছেন, তাঁদের কার্যত থামতে বলেছেন প্রাক্তন বিসিসিআই সচিব নিরঞ্জন শাহ। তাঁর কথায়, ইচ্ছে থাকলে উপায় বেরোবেই। প্রয়োজনে ঘরোয়া ক্রিকেট মরসুমকে পিছিয়ে দিয়ে আইপিএলের ম্যাচগুলি আয়োজন করার পরামর্শ দিয়েছেন শাহ। তাঁর কথায়, থমকে যাওয়া আইপিএলের অবশিষ্ট ৩১টি ম্যাচ আয়োজনের জন্য ৩০ দিনের জানালা যথেষ্ট। তা চলতি বছরই বিসিসিআই পেতে পারেন বলে মনে করেন নিরঞ্জন।

বিসিসিআইয়ের পাশে শাহ

বিসিসিআইয়ের পাশে শাহ

করোনা ভাইরাসের আবহে ভারতে আইপিএল আয়োজন করা নিয়ে দেশের একটা অংশ যখন বিসিসিআইয়ের সমালোচনা করতে ব্যস্ত, তখন সৌরভ গঙ্গোপাধ্যায়, জয় শাহ, ব্রিজেশ প্যাটেলদের পাশেই দাঁড়িয়েছেন নিরঞ্জন শাহ। তাঁর মতে সর্বসময় দেশের বাইরে টুর্নামেন্ট নিয়ে যাওয়া সম্ভব নয়। তাতে বিসিসিআইয়ের খরচ কয়েক গুন বেড়ে যায় বলে জানিয়েছেন শাহ।

বিসিসিআইয়ের প্রশংসায় নিরঞ্জন

বিসিসিআইয়ের প্রশংসায় নিরঞ্জন

অতিমারী পরিস্থিতিতে ভারতে আইপিএল আয়োজন করার সাহস দেখানোয় বিসিসিআইয়ের প্রশংসাই করেছেন নিরঞ্জন শাহ। তাঁর কথায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বোর্ড যে ভূমিকা পালন করেছেন, তা অসাধারণ। তাছাড়া আইপিএল শুরু হওয়ার সময়ে দেশের করোনা পরিস্থিতি এতটা খারাপ ছিল না বলেও উল্লেখ করেছেন প্রাক্তন বিসিসিআই সচিব।

আর্থিক ক্ষতি হবে

আর্থিক ক্ষতি হবে

আইপিএল বাতিল হয়ে গেলে বিসিসিআইয়ের কতটা পরিমাণ আর্থিক ক্ষতি হবে, তা আগে জানিয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার একই কথা বললেন নিরঞ্জন শাহও। প্রাক্তন বোর্ড সচিবের কথায়, বিসিসিআই অর্ধেক যুদ্ধ জিতেই গিয়েছে, আরও অর্ধেক পথ চলা বাকি। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে ভারতীয় ক্রিকেট বোর্ডের ফের সেই যুদ্ধে অবতীর্ণ হওয়া উচিত বলে মনে করেন শাহ।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১১৫

English summary
Former BCCI secretary Niranjan Shah pointed out the time when IPL 2021 can reschedule
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X