• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাকগিলকে বাড়ি থেকে তুলে বন্দুক দেখিয়ে মারধর-হুমকিতে গ্রেফতার প্রেমিকার দাদা

কিংবদন্তি শেন ওয়ার্নের সমসাময়িক প্রাক্তন অস্ট্রেলিয় লেগ স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বন্দুক ঠেকিয়ে মারধর ও হুমকির ঘটনায় তাঁর প্রেমিকার দাদাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহেল আরও তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। কেন এমন ঘটনা ঘটানো হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

ম্যাকগিলকে বাড়ি থেকে তুলে বন্দুক দেখিয়ে মারধর-হুমকিতে গ্রেফতার প্রেমিকার দাদা

প্রাথমিক তদন্তে শেষে নিউ সাউথ ওয়েলসের পুলিশ জানিয়েছে স্টুয়ার্ট ম্যাকগিলকে তাঁর সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয়। আক্রান্তের বয়ান অনুযায়ী, বাড়িতেই বন্দুক দেখিয়ে তাঁকে বলপূর্বক গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে এক দুষ্কৃতী। কিছু পরে আরও তিন দুষ্কৃতী এই অভিযানে যুক্ত হয় বলে পুলিশকে জানিয়েছেন ম্যাকগিল। তাঁকে শহরের অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার। জানিয়েছেন যে বন্দুক দেখিয়ে তাঁকে মারধর করা হয়। ঘণ্টা খানেক পরে তাঁকে ছেড়েও দেওয়া হয় বলে জানিয়েছেন ম্যাকগিল।

পুলিশের পরবর্তী জিজ্ঞাসাবাদে ৪৪ বছরের ম্যাকগিল জানিয়েছেন যে তিনি সিডনির নিউট্রাল বে-র এক রেস্তোরাঁয় জেনারেল ম্যানেজারের কাজে নিযুক্ত। রেস্তোরাঁর মালিক মারিনো সোটিরোপৌলোসের বোন মারিয়া ও'মেঘার তাঁর প্রেমিকা বলে জানিয়েছেন প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার। সেই সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জেরেই মারিনো তাঁর ওপর এই হামলা চালিয়েছে বলে জানিয়েছেন ম্যাকগিল। বলেছেন যে তিনি এতটাই আতঙ্কিত ছিলেন যে তিনি ঘটনাটি ঘটার ৬ দিন পর বিষয়টি পুলিশকে জানান।

ঘটনার তদন্তে নেমেই সাফল্য পেয়েছে সাউথ ওয়েলস পুলিশ। স্টুয়ার্ট ম্যাকগিলের দেওয়া বর্ণনা অনুযায়ী মূল অভিযুক্ত মারিনো সোটিরোপৌলোসকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে আরও তিন ব্যক্তিকে কব্জায় নিয়েছে পুলিশ। ধৃতদের জেরা করে আসল সত্য জানার চেষ্টা চালানো হচ্ছে। ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

১৯৯৮ সালে অস্ট্রেলিয়ার জার্সি গায়ে প্রথম মাঠে নামার সুযোগ পেয়েছিলেন স্টুয়ার্ট ম্যাকগিল। ২০০৮ সাল পর্যন্ত দেশের হয়ে তিনি ৪৪টি টেস্ট এবং তিনটি ওয়ান ডে ম্যাচ খেলেছেন। দুই ফর্ম্যাটে তিনি যথাক্রমে ২০৮ ও ৬টি উইকেট নিয়েছেন।

English summary
Former Australian spinner was abducted from his home and later released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X