• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুশীলন শুরু অক্ষর প্যাটেলের, তবে কুলদীপকেই চান প্রসন্ন

চেন্নাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরু ১৩ ফেব্রুয়ারি থেকে। ভারতীয় দলের প্রথম একাদশে পরিবর্তন আসা নিশ্চিত। শাহবাজ নাদিমের বাদ পড়া কার্যত নিশ্চিত। তবে অক্ষর প্যাটেল না কুলদীপ যাদব কে খেলবেন তা নিয়েই চলছে জল্পনা।

অনুশীলন শুরু অক্ষর প্যাটেলের, তবে কুলদীপকেই চান প্রসন্ন

আজ অনুশীলন শুরু করে দিয়েছেন ফিট অক্ষর প্যাটেল। নেটে ব্যাটিং করেছেন, বোলিংও শুরু করবেন। বিসিসিআই সূত্রে জানা গিয়েছে, চিপকে অশ্বিন আর সুন্দরের সঙ্গে অক্ষরকে খেলানোর পরিকল্পনা ছিল। তবে হাঁটুতে সামান্য চোট পাওয়ায় শেষ মুহূর্তে তিনি খেলতে পারেননি। এখন তিনি পুরো ফিট। নেটে এদিন ব্যাটিং করেছেন, বোলিং শুরু করতেও অসুবিধা নেই। যদিও সুনীল গাভাসকরের পর এবার এরাপল্লী প্রসন্নও জানিয়ে দিলেন ভারতের কুলদীপকেই খেলানো উচিত।

প্রসন্নের কথায়, কুলদীপের মতো চায়নাম্যান বোলার আজকাল খুব বেশি দেখা যায় না। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে তিনিই এক্স-ফ্যাক্টর হতে পারেন। ভারতীয় দলে রাখা হলেও তাঁকে না খেলিয়ে কেন পর্যটক বা প্যাসেঞ্জারের মতো বয়ে চলা হচ্ছে তা বুঝতে পারছেন না প্রাক্তন ভারতীয় স্পিনার। তিনি বলেন, যদি নেটে তাঁর বোলিং দেখে টিম ম্যানেজমেন্ট খুশি না হয় তাহলে সে কথা নির্বাচকদের জানানো যেতে পারে। কিন্তু দলে রেখে কুলদীপকে না খেলানোর যুক্তি নেই। চিপকের উইকেটে প্রত্যাশামতো বল ঘোরাতে পারেননি ভারতীয় স্পিনাররা। এটা করতে পারতেন কুলদীপ। রবীন্দ্র জাদেজার অভাব অনুভূত হয়েছে। জাদেজা থাকলে ম্যাচের ফল অন্রকম হতেই পারত। ওয়াশিংটন সুন্দর বল বেশি ঘোরাতে পারেন না। এমন উইকেটে তাঁর পক্ষে বল ঘোরানো কঠিন। কিন্তু ব্যাটিং করছেন ভালো। আমি অধিনায়ক হলে তাঁকে প্যাভিলিয়ন প্রান্ত থেকে টাইট বোলিং করিয়ে যেতাম। অন্য প্রান্ত থেকে ব্যবহার করতাম বাকি দুই স্পিনারকে।

অক্ষর প্যাটেলের ফিট হওয়া যেমন ভারতীয় টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দিয়েছে তেমনই স্বস্তি মিলেছে অশ্বিন সম্পর্কেও। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের সময় জোফ্রা আর্চারের শর্ট বলে তিনি হাতের আঙুল, কব্জিতে চোট পান। হেলমেটেও বল লেগেছিল। তবে অশ্বিনের ফিটনেস নিয়ে সমস্যা নেই বলেই ভারতীয় দল সূত্রে জানা গিয়েছে।

কলকাতা : খালি গায়ে থালা হাতে বেতন বৃদ্ধির দাবিতে মাদ্রাসা শিক্ষকদের প্রতিবাদ মিছিল

এসজি বলের গুণমান নিয়ে উঠল প্রশ্ন, কী হবে ভারত-ইংল্যান্ড সিরিজে?

English summary
Fit Axar Patel Back In The Indian Nets Will Start Bowling In Chennai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X