• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সঞ্জু স্যামসনের সমর্থনে ব্যানার পড়ল কাতার বিশ্বকাপে, দেখুন সেই ছবি

সঞ্জু স্যামসনের সমর্থনে ব্যানার পড়ল কাতার বিশ্বকাপে, দেখুন সেই ছবি
Google Oneindia Bengali News

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় একাদশ থেকে সঞ্জু স্যামসনকে বাদ দেওয়ার প্রতিবাদে গর্জে উঠল তাঁর সমর্থকেরা। তাঁদের মধ্যে বেশ কয়েক জন সঞ্জুর সমর্থনে ব্যানার ফেলল কাতার বিশ্বকাপ ২০২২-এ।

সঞ্জু স্যামসনের সমর্থনে ব্যানার পড়ল কাতার বিশ্বকাপে, দেখুন সেই ছবি

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজ এবং সমসংখ্যক ওডিআই সিরিজের জন্য সঞ্জু স্যামসনের নাম ঘোষণা করে বিসিসিআই। কিন্তু রোহিত শর্মার অনুপস্থিতিতে হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে টি ২০ সিরিজে একটি ম্যাচেও খেলানো হয়নি সঞ্জুকে। যদিও তাঁকে না খেলানোটা স্ট্র্যাটেজিক কারণেই জানিয়েছিলেন হার্দিক।

ওডিআই সিরিজের প্রথম ম্যাচে সুযোগ পেলেও, দ্বিতীয় ম্যাচ দল থেকে বাদ পড়ে যান তিনি। আইপিএল-এর দল রাজস্থান রয়্যালস টুইটারের সঞ্জুর সমর্থনে ফেলা ব্যানারের ছবি টুইট করে। রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। সঞ্জু স্যামসনকে না খেলানো নিয়ে হার্দিক পাণ্ডিয়া বলেছেন, "কেউ যদি বাইরে থাকে উদারহণ হিসেবে আমরা সঞ্জু স্যামসনের কথাই বলতে পারি। আমরা ওকে খেলাতে চাই, কিন্তু যে কোনও কারণে আমরা পারছি না। কিন্তু আমি আমি ওদের বিষয়টা অনুভব করতে পারি এবং বুঝি কেমন লাগে তাঁদের। এক জন ক্রিকেটার হিসেবে বিষয়া কঠিন। আপনি ভারতীয় দলে থেকেও প্রথম একাদশে সুযোগ না পেলে সেটা কঠিন হয়ে দাঁড়ায। কিন্তু একটা স্বাস্থ্য কর পরিবেশ যদি আমি তৈরি করতে পারি তা হলে ক্রিকেটাররা এসে আমার সঙ্গে কথা বলতে পারবে তাঁদের খারাপ লাগলে বা কোচের সঙ্গে গিয়ে কথা বলতে পারে। আমি যদি অধিনায়ক থাকি তা হলে আমার মনে হয় না এটা কোনও সমস্যা হবে। কারণ আমার স্বভাবই এমন যে আমি চাই সকলে এক সঙ্গে থাকুক।"

দ্বিতীয় ওডিআই ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে গেলেও সেই ম্যাচে সঞ্জু স্যামসনের পরিবর্তে দীপক হুডাকে খেলানো নিয়ে নিয়ে শিখর ধাওয়ান বলেন, "আমরা ষষ্ঠ বোলারকে খেলাতে চেয়েছিলাম সেই কারণে স্যামসনের জায়গায় দীপক হুডাকে খেলাই।"

এক ওভারে ৭টি ছয় মেরে বিস্ময়কর নজির সৃষ্টি করলেন এই তারকা ভারতীয় ব্যাটারএক ওভারে ৭টি ছয় মেরে বিস্ময়কর নজির সৃষ্টি করলেন এই তারকা ভারতীয় ব্যাটার

English summary
FIFA World Cup 2022: Supporters raise banners in Qatar in Support of Sanju Samson.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X