• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিডনিতে ভারতের ব্যাটিং ব্যর্থতা পুষিয়ে দিলেন বোলাররা, ১০৮ রানে অল আউট অস্ট্রেলিয়া এ

সিডনির প্রস্তুতি ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের ব্যর্থতা পুষিয়ে দিলেন দলের ফাস্ট বোলাররা। ১৯৪-এর পাল্টা হিসেবে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া এ-কে ১০৮ রানে অল আউট করে দিলেন মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, নভদীপ সাইনিরা। সেই সুবাদে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া এ-র বিরুদ্ধে ৮৬ রানের লিড নিয়ে নিল ভারতীয় ক্রিকেট দল। সারা দিনে পড়ল দুই দলের দশটি উইকেট।

সিডনিতে ভারতের ব্যাটিং ব্যর্থতা পুষিয়ে দিলেন বোলাররা, ১০৮ রানে অল আউট অস্ট্রেলিয়া এ

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দিন-রাতের প্রস্তুতি টেস্ট ম্যাচে আগে ব্যাট করতে নেমে বিপর্যয়ের মুখে পড়ে ভারতীয় ক্রিকেট দল। অজি বোলারদের দাপটে ১৯৪ রানেই গুটিয়ে যায় টিম ইন্ডিয়ার প্রথম ইনিংস। পৃথ্বী শ (৪০) এবং শুভমান গিল (৪৩) ছাড়া ভারতের আর কোনও টপ অর্ডার ব্যাটসম্যান দাঁত ফোটাতে পারেননি। তবু দুর্দিনে ব্যাট হাতে কার্যত একা লড়লেন ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। ৫৭ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলেন বুম বুম। ৬টি চার ও ২টি ছক্কা আসে তাঁর ব্যাট থেকে। এই সাহসী ইনিংসের পর ড্রেসিংরুমে ফেরার পথে বুমরাহকে গার্ড অফ অর্নার দেন তাঁর সতীর্থরা।

ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে ৩টি করে উইকেট নেন সিন অ্যাবট ও জ্যাক ওয়াইল্ডারমাথ। একটি করে উইকেট নেন হ্যারি কনওয়ে, উইল সাদার্ল্যান্ড, ক্যামেরন গ্রিন ও মিচল সোয়েপসন। তাঁদের পারফরম্যান্সকে সম্মান জানাতে পারেননি অস্ট্রেলিয়া এ দলের ব্যাটসম্যানরা। ভারতীয় বোলারদের দাপটে মাত্র ১০৮ রানে শেষ হয়ে যায় তাদের প্রথম ইনিংস।

অস্ট্রেলিয়া এ দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন উইকেটরক্ষক অ্যালক্স ক্যারি। ২৬ রান করেন ওপেনার মার্কাস হ্যারিস। কোনও রান না করেই সাজঘরে ফিরে যান অস্ট্রেলিয়া এ দলের দ্বিতীয় ওপেনার জো বার্নস, বেন ম্যাকডেরমট, সিন অ্যাবট ও উইল সাদার্ল্যান্ড। ভারতের হয়ে সবচেয়ে ভয়ঙ্কর বোলিং করেন মহম্মদ শামি। মেঘলা আবহাওয়ার সুযোগ নিয়ে বিষাক্ত সুইং-কে হাতিয়ার করে ১১ ওভার বল করে মাত্র ২৯ রান দিয়ে তিন অজি ব্যাটসম্যানকে তুলে নেন বাংলার পেসার। তিন উইকেট নেন নভদীপ সাইনিও। দুই উইকেট নেন জসপ্রীত বুমরাহ। এক উইকেট নেন মহম্মদ সিরাজ।

কলকাতাঃ স্বরাষ্ট্র মন্ত্রকে কনভয় হামলার রিপোর্ট দিলেন মুখ্যসচিব, দিল্লি যাবেন না মুখ্যসচিব

ভারত ও অস্ট্রেলিয়ার মুখোমুখি লড়াইয়ে সবচেয়ে বেশি শতরান রয়েছে কাদের?

English summary
Fast bowlers as India all out Australia A on just 108 at the warm up match in Sydney
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X