• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেএল রাহুলের ভুলে ওয়াংখেড়ে স্টেডিয়ামে 'ধোনি ধোনি' রব!

মুম্বই-র ওয়াংখেড়ে স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে কার্যত গো-হারা হেরেছে ভারতীয় ক্রিকেট দল। টিম ইন্ডিয়ার ব্যাটিং বিপর্যয়ের পর ওই ম্যাচেই মাথায় চোট পাওয়ায় দলের উইকেটরক্ষক ঋষভ পন্থ ফিল্ডিং করতে নামেননি। তাঁর পরিবর্তে টিম ইন্ডিয়ার জার্সিতে উইকেটের পিছনে দাঁড়ান কেএল রাহুল।

কেএল রাহুলের ভুলে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ধোনি ধোনি রব!

ঘরোয়া ক্রিকেটে কর্নাটকের হয়ে নিয়মিত উইকেটকিপিং করতে দেখা যায় কেএল রাহুলকে। আইপিএলেও উইকেটের পিছনে দাঁড়াতে দেখা যায় তাঁকে। তবে আন্তর্জাতিক ক্রিকেটে রাহুলের উইকেটকিপিং-র অভিজ্ঞতা খুব কমই বলা চলে। ভারত বনাম অস্ট্রেলিয়ার হাই-ভোল্টেজ ম্যাচে সেই তাঁর হাতেই উইকেট কিপিং-র দস্তানা তুলে দিতে বাধ্য হয় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। চাপের মুখে বেশ কয়েকবার ভুলও করে ফেলেন তিনি। আর সেটাই যেন কাল হয়।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="und" dir="ltr"><a href="https://t.co/1LOHlmt6xS">pic.twitter.com/1LOHlmt6xS</a></p>— Darsh brahmbhatt (@darsh164) <a href="https://twitter.com/darsh164/status/1217093240857362432?ref_src=twsrc%5Etfw">January 14, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

বাঁ-হাতি স্পিনার রবীন্দ্র জাদেজার বলে ম্য়াচে দুর্দান্ত শতরান করা ডেভিড ওয়ার্নারের স্ট্যাম্প মিস করেন কেএল রাহুল। একই সঙ্গে ওই বলে বাই চারও পেয়ে যায় অস্ট্রেলিয়া। ঘটনায় হতাশ হন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও বোলার জাদেজা। হতাশ হন কেএল রাহুল নিজে। আর ঠিক তখনই ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারি থেকে কেউ বা কারা 'ধোনি ধোনি' রব তুলতে থাকেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Crowd starts chanting Dhoni... Dhoni <a href="https://twitter.com/hashtag/INDvsAUS?src=hash&ref_src=twsrc%5Etfw">#INDvsAUS</a> <a href="https://twitter.com/hashtag/Dhoni?src=hash&ref_src=twsrc%5Etfw">#Dhoni</a> <a href="https://t.co/OYvF3NPCk8">pic.twitter.com/OYvF3NPCk8</a></p>— Ak (@IAM_DALE05) <a href="https://twitter.com/IAM_DALE05/status/1217158961251549184?ref_src=twsrc%5Etfw">January 14, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

উল্লেখ্য ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে উইকেটের পিছনে দাঁড়িয়ে বেশকিছু ভুলভ্রান্তির জন্য গ্যালারি থেকে 'ধোনি ধোনি' রব শুনতে হয়েছিল দেশের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থকে। ঘটনার তীব্র নিন্দা করেছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি।

English summary
Fans chants 'Dhoni-Dhoni' after the mistake of KL Rahul
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X