• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: প্রথম ম্যাচ হেরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

Google Oneindia Bengali News

লাগাতার ব্যর্থতা এবং সমলোচিত হয়ে গত আইপিএল শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন বিরাট কোহলি। তাঁর পরিবর্তে নতুন অধিনায়ক নিযুক্ত হয়েছে ফাফ ডু প্লেসিস। ডু প্লেসিস সহ আইপিএল ২০২২-এর জন্য বেঙ্গালুরুতে আয়োজিত নিলাম থেকে একাধিক প্রতিভাবান এবং আন্তর্জাতিক অভিজ্ঞতা সমপন্ন ক্রিকেটারকে দলে নিয়েছে আরসিবি। তবে, অধিনায়ক বা দলে পরিবর্তন এলেও ভাগ্য বদলাল না আরসিবির।

 IPL 2022: প্রথম ম্যাচ হেরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

তারকাখচিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর চলতি আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েছে। ব্যাট হাতে ২০৬ রান তুললেও বোলারদের ব্যর্থতায় পরাজিত হতে হয় বাগিচা শহরের দলকে। আরসিবির এই হারের পরই সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোল হতে হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। নেটাগরিকদের একটাই প্রশ্ন, 'ভিন্টেজ আরসিবি ফিরে এল নাকি?'
এক সমর্থক মজার করে টুইটারে লিখেছেন, "আরসিবি হচ্ছে সব থেকে স্বচ্ছ ফ্রাঞ্চাইজি। প্রথম ম্যাচ থেকেই টুর্নামেন্টে প্রত্যাশা মতো পারফর্ম করছে।"

আরেক সমর্থক বিরাট কোহলির বিভিন্ন মুহূর্তের ভিডিও ছোট ছোট করে একত্রিত করে লিখেছেন, "আরসিবির হারের পর আর ম্যাচের শেষে পুরস্কার বিতরনি অনুষ্ঠানে যেতে হবে না।"

এর আগে ২০৬ রানের টার্গেট চেন্নাই সুপার কিংসের সামনে সেট করেও হারতে হয়েছিল আরসিবিকে। এক সমর্থক মজা করে লিখেছন, "আরসিবির এবার ২০৬ রানের টার্গেট সেট করার বিষয়টা বন্ধ করা উচিৎ। এটা কাজে আসে না।"
আরেক জন লেখেন, "ভিনটেজ আরসিবি ফিরে এসেছে।" অপর এক সমর্থক অজয় দেবগনের ছবি পোস্ট করে লিখেছে, "কিছুই বদলায়নি আজকেও সব কিছু আগের মতোই আছে।

রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন পাঞ্জাব কিংস-এর অধিনায়ক ময়াঙ্কা আগারওয়াল। তবে, অধিনায়কের নেওয়া সিদ্ধান্তকে সম্মান জানাতে পারেননি বোলাররা। প্রথম ব্যাটিং করে মাত্র ২ উইকেট হারিয়ে ২০৫ রান তোলে বেঙ্গালুরু। ৮৮ রান করেন আরসিবির জার্সিতে প্রথম ম্যাচ খেলতে নামা ফাফ ডু প্লেসিস। অপরাজিত ৪১ রান করেন বিরাট কোহলি। দীনেশ কার্তিক করেন ১৪ বলে ৩২ রান।

পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে এক ওভার হাতে নিয়ে পাঁচ উইকেট বাকি থাকতে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় পাঞ্জাব কিংস। ৪৩ করে রান করেন শিখর ধাওয়ান এবং ভানুকা রাজাপক্ষ। ময়াঙ্ক আগারওয়াল করেন ৩২ রান। শাহরুখ খান ২০ রানে অপরাজিত থাকেন। ৮ বলে ২৫ রানের অপরাজিত ইনিংস খেলে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ওডেন স্মিথ।

English summary
After losing the match against Punjab Kings fans trolled Royal Challengers Bangalore. They trolled by using various memes. RCB lost aginst PBKS by 5 wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X