• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত চেন্নাই শিবির, সিএসকেকে ছাড়াই আইপিএল করার দাবি! কাঠগড়ায় মহেন্দ্র সিং ধোনি

  • |

আইপিএল খেলতে গিয়ে, চেন্নাই শিবিরে একের পর এক ধাক্কা। শুক্রবার করোনা আক্রান্ত হন দীপক চাহার, শনিবার এরপর দলের সহঅধিনায়ক সুরেশ রায়না দুবাই থেকে দেশে ফিরে এসেছেন বলে জানা গিয়েছে। চাহারের করোনা সংক্রমণ ও সুরেশ রায়নার দেশে ফিরে আসার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ার পর এবার শিবিরে দ্বিতীয় ভাইরাস আক্রান্তের খবর মিলেছে।

চেন্নাই শিবিরে করোনায় আক্রান্ত আরও এক

চেন্নাই শিবিরে করোনায় আক্রান্ত আরও এক

দলের তরুণ ডানহাতি ঋতুরাজ গায়কোয়াড় কোভিড-১৯ ভাইরাসে সংক্রমিত হয়েছেন। কয়েক ঘন্টার ব্যবধানে এই তিন ঘটনার পর এবার ধোনির চেন্নাইকে বাইরে রেখে সাত দলের আইপিএল করা নিয়ে দাবি উঠে গেল।

সব মিলিয়ে চেন্নাই দলে আক্রান্তের সংখ্যা কত

সব মিলিয়ে চেন্নাই দলে আক্রান্তের সংখ্যা কত

সব মিলিয়ে চেন্নাই দলে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪, শুক্রবার চাহার সহ ১২ জন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এবার আক্রান্ত আরও ১ ক্রিকেটার। সব মিলিয়ে ভাইরাসে সংক্রমিতের সংখ্যা বে়ড়ে ১৪ হল।

ফ্যানেদের দাবি

ফ্যানেদের দাবি

টুইটারে ফ্যানেদের একটা অংশ চেন্নাই দলে দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায়, কোনও রকম ঝুঁকি না নিয়ে সিএসকেকে কোয়ারেন্টাইনে রেখে দেশে ফেরত পাঠানোর দাবি জানিয়েছেন। এখানেই শেষ নয়, এরপর ফ্যানেরা আরও জুড়েছেন এবার তারা ৭ দলের আইপিএল দেখতে চান।

কাঠগড়ায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি

কাঠগড়ায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি

ফ্যানেদের বড় অংশ পুরো ঘটনার জন্য চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে কাঠগড়ায় তুলেছেন। তাঁদের যুক্তি করোনা পরিস্থিতিতে ধোনি ঝুঁকি নিয়ে আইপিএলে প্রি-সিজন করেছিলেন।

ধোনির ডাকেই চেন্নাইয়ে অনুশীলন

ধোনির ডাকেই চেন্নাইয়ে অনুশীলন

আইপিএল খেলতে দুবাই উড়ে যাওয়ার আগে ক্যাপ্টেন ধোনির ডাকেই চেন্নাইয়ে ছয় দিনের প্রাক মরসুম প্রস্তুতি হয়েছিল। যেখানে ১৫ অগাস্ট থেকে ২০ অগাস্ট পর্যন্ত ছয় দিন সিএসকে দলের ক্রিকেটাররা অনুশীলন করেন। এরপর তারা দুবাই উড়ে যান।

দুবাইয়ে ছয় দিন কোয়ারেন্টাইন

দুবাইয়ে ছয় দিন কোয়ারেন্টাইন

দুবাইয়ে পৌঁছে প্রতিটি দলের মতো চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা ছয় দিন হোটেল বন্দি থেকে আইসোলেশনে ছিলেন। সেখানে তিনবার তাঁদের কোভিড পরীক্ষা হয়েছে। যারপর শুক্রবার থেকে সিএসকে দলের দুবাইয়ে মাঠে অনুশীলন শুরু করে দেওয়ার কথা থাকলেও তারা মাঠে নামেনি। তারপরই একে একে দীপক চাহার ও ঋতুরাজের করোনায় আক্রান্ত হওয়ার খবর মেলে। অন্যদিকে পারিবারিক কারণে চেন্নাইয়ের সহঅধিনায়ক সুরেশ রায়না ভারতে ফিরে এসেছেন।

English summary
Fan ask to play with 7 team, after Csk's Deepak chahar and Ruturaj Gaekwad test positive for corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X