• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিনকে তিনবার আউট করেছিলেন, ভাগ্যের পরিহাসে সেই বোলার এখন এসি সারোনার মেকানিক

  • |

ক্রিকেট এক বলের খেলা! বাইশ গজে এই বাক্য ধ্রুবসত্য হিসেবে মানা হয়। ক্রিকেট ভাগ্যেরও খেলা বোধহয়, পরিশ্রমের পাশাপাশি ভাগ্য সাথ না দিলে হাজার পরিশ্রম করেও তা বিফলে যেতে পারে। জিম্বাবোয়ের জনপ্রিয় এক ক্রিকেটারের সঙ্গে ঠিক এমনটাই হয়েছে। পরিশ্রমে করলেও ক্রিকেটদুনিয়ায় সেভাবে পরিচিতি তৈরি করে উঠতে পারেননি। আর সেই কারণেই অবসরের পর তাঁকে ভুলতে বসেছে ক্রিকেটবিশ্ব! একসময় ক্রিকেটঈশ্বর সচিন রমেশ তেন্ডুলকরকে তিনবার আউট করেছিলেন। ভাগ্যের পরিহাসে সেই বোলার এখন এসি সারোনার মেকানিক!

সচিনকে তিনবার আউট করেছিলেন, ভাগ্যের পরিহাসে সেই বোলার এখন এসি সারোনার মেকানিক

জিম্বাবোয়ের বাঁ-হাতি স্পিনার রে প্রাইস। ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে তিনবার আউট করেছিলেন এই রে। প্রাইসের কেরিয়ারে অবশ্যই সেটা স্মরণীয় মুহূর্ত। দেশের হয়ে ২২ টেস্ট খেলেছেন। নামের পাশে ৮০ টি টেস্ট উইকেট। দেশের হয়ে একশোর বেশি ওডিআই খেলার কীর্তি রয়েছে। ১০২ ওয়ান ডে ম্যাচ খেলে প্রাইসের শিকারের সংখ্যা ১০০। আর দেশের হয়ে টি-২০ ক্রিকেটে ১৩ উইকেটে পয়েছেন। সেই প্রাইসকে এখন নাকি এসি সারিয়ে জীবন সংগ্রাম চালাতে হচ্ছে।

সচিনকে তিনবার আউট করেছিলেন, ভাগ্যের পরিহাসে সেই বোলার এখন এসি সারোনার মেকানিক

২০১১ সালে রে প্রাইস আইপিএলেও খেলেছেন। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল খেলেছেন। সেই ক্রিকেটারের জীবনেই হঠাৎ করে আঁধার নেমে আসে। যারপর ক্রিকেট থেকে দূরে প্রাইসের এখন এই পরিণতি। একসময়ের জিম্বাবোয়ে দলের নিয়মিত স্পিনারের এখন আর কেউ খোঁজ রাখেন না, কিংবা কোনও সাংবাদপত্রে তাঁকে নিয়ে কোনও লেখা প্রকাশ পায় না। ৩৭ বছর বয়সে ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর। এই অবসরের পর থেকেই কোথায় যেন, হারিয়ে গিয়েছেন প্রাইজ!

English summary
ex zimbabwe spinner ray price is now a trained ac mechanic who got out sachin tendulkar for 3 times
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X