• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভেন্টিলেটরে, চিন্তার মেঘ

করোনা ভাইরাসে আক্রান্ত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চেতন চৌহানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে খবর। পরিস্থিতি এমন যে তাঁকে ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। তাঁর জন্য প্রাথর্নায় সামিল দেশের ক্রিকেট মহল।

করোনা আক্রান্ত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভেন্টিলেটরে, চিন্তার মেঘ

গত জুলাই মাসে উত্তরপ্রদেশের লখনৌতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চেতন চৌহান। তাঁকে প্রথমে লখনৌয়েরই সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মেদান্তা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন দেশের প্রাক্তন ব্যাটসম্যান।

হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার পর্যন্ত সবকিছু ঠিক থাকলেও শুক্রবার চেতন চৌহানের কিডনি সমস্যা প্রকট হয়। একই সঙ্গে উচ্চ রক্তচাপের জেরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয় বলে জানানো হয়েছে। সঙ্গে সঙ্গে চৌহানকে ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয় বলে হাসপাতাল সূত্রে খবর।

১৯৬৯ থেকে ১৯৭৮ সাল পর্যন্ত ভারতের হয়ে ৪০টি টেস্ট ও সাতটি ওয়ান ডে ম্যাচ খেলে যথাক্রমে ২০৮৪ ও ১৫৩ রান করেছেন চেতন চৌহান। কিংবদন্তি সুনীল গাভাসকরের সঙ্গে ওপেনিং জুটিতে তিন হাজার রান রয়েছে তাঁর। তার মধ্যে ১০টি শতরানের পার্টনারশিপও সামিল রয়েছে। ক্রিকেট ছেড়ে তিনি রাজনীতিতে প্রবেশ করেন চোতন চৌহান। দুই বার সাংসদ নির্বাচিত হন ৭২ বছরের প্রাক্তন ক্রিকেটার। গত বছর পর্যন্ত উত্তরপ্রদেশ সরকারের মন্ত্রিসভার সদস্যও ছিলেন চেতন চৌহান।

English summary
Ex-Indian cricketer Chetan Chauhan on ventilator after testing positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X