• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছাত্রের সমালোচনা, তরুণ ধোনির প্রসঙ্গ তুলে পাল্টা একহাত নিলেন ঋষভ পন্থের কোচ

মোহালিতে ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ ওডিআই-তে উইকেটের পিছনে একাধিক ক্যাচ ও স্টাম্পিং-এর সুযোগ হাতছাড়া করেছিলেন ঋষভ পন্থ। যার জেরে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকদের তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। এবার তাঁর হয়ে ব্যাট ধরলেন তাঁর কোচ তারক সিনহা। তাঁর দাবি ধোনিও কেরিয়ারের শুরুতে ক্যাচ এবং স্ট্যাম্পিং মিস করেছেন।

ছাত্রের সমালোচনা, পাল্টা একহাত নিলেন পন্থের কোচ

গত রবিবার মোহালিতে সময়টা মোটেই ভাল যায়নি পন্থের। এমনকি ধোনিকে নকল করতে গিয়ে একটি সহজ রান আউটের সুযোগ নষ্ট করায় মাঠেই 'ধোনি', 'ধোনি' রব উঠেছিল। তা পরবর্তী সময়ে সোশ্যাল মিডিয়ায় বড় আকার নেয়। দোনির জুতোয় পা গলাতে তিনি এখনও তৈরি নন, এমন কথাও ওঠে।

এরপরই তড়িঘড়ি ছাত্রের পাশে দাঁড়িয়েছেন তারক সিনহা। তাঁর মতে ধোনির মতো পন্থও উইকেটরক্ষক-ব্যাটসম্যান হলেই ধোনি সঙ্গে তাঁর তুলনা হচ্ছে। আর তাতে চাপে পড়ে যাচ্ছেন পন্থ। মনে করছেন, ধোনির মতো করতে হবে তাঁকে। কিন্তু খোলা মনে খেলতে পারলেই তিনি সবচেয়ে ভাল খেলেন, এমনটাই জানাচ্ছেন পন্থের কোচ।

তাঁর আরো দাবি বিশ্বের সব উইকেটরক্ষকই কিছু ক্যাচ, স্টাম্পিং-এর সুয়োগ নষ্ট করে থাকে। এই প্রসঙ্গে তিনি টেনে এনেছেন তরুণ ধোনির প্রসঙ্গও। তাঁর দাবি কেরিয়ারের শুরুর দিনে ধোনিরও এরকম সুযোগ হারানোর নজির রয়েছে। তবে তিনি নির্বাচকরা যে এখনও পন্থের উপর আস্থআ হারাননি, তাতেই খুশি তারক সিনহা। তিন আশা করছেন সময়ের সঙ্গে সঙ্গে উন্নতি করে পন্থ অন্যতম সেরা ক্রিকেটার হয়ে উঠবেন।

English summary
Rishabh Pant's coach, Tarak Sinha hits out at critics and says that even MS Dhoni missed catches and stumpings early in his career. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X