• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩২ বছর পর ইতিহাস গড়ার হাতছানি ওয়েস্ট ইন্ডিজের, সিরিজ নির্ণায়ক ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড

  • |

করোনা পরবর্তী ক্রিকেটে কাল তৃতীয় টেস্ট ডুয়েল। ইংল্যান্ড সফরে রুট অ্যান্ড কোম্পানির বিরুদ্ধে শেষ টেস্টে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাঞ্চেস্টারে সিরিজ নির্ণায়ক লড়াইয়ে দিকে তাকিয়ে ক্রিকেটমহল। ভারতীয় সময় দুপুর ৩.৩০ মিনিট থেকে ম্যাচ দেখা যাবে।

সিরিজের ফলাফল

সিরিজের ফলাফল

তিন ম্যাচের টেস্ট সিরিজে দুরন্ত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ইংল্যান্ডকে প্রথম টেস্টে হারিয়েছিল। দ্বিতীয় টেস্টে এরপর স্টোকসের দুরন্ত ব্যাটিংয়ে ব্রিটিশরা দারুণ কামব্যাক করে। সেই সঙ্গে ইংল্যান্ডের বোলিংয়েরও প্রশংসা করতে হবে। ফলে সিরিজের ফলাফল এখন ১-১। শেষ ম্যাচ যার, সিরিজ তার এই অবস্থায় ম্যাঞ্চেস্টারে সিরিজের শেষ ম্যাচ মুখোমুখি দুই দল।

৩২ বছর পর ইতিহাস লেখার হাতছানি ওয়েস্ট ইন্ডিজের

৩২ বছর পর ইতিহাস লেখার হাতছানি ওয়েস্ট ইন্ডিজের

৩২ বছর পর ওয়েস্ট ইন্ডিজের ইতিহাস লেখার হাতছানি। ক্যারিবিয়ান দল ইংল্যান্ডকে শেষ টেস্টে হারাতে পারলে ২-১ ব্যবধানে সিরিজ জিততে পারে। সেক্ষেত্রে ৩২ বছর পর ক্যারিবিয়ান দল ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জিতবে।

ফিরছেন আর্চার

ফিরছেন আর্চার

করোনা পরবর্তী ক্রিকেটে বায়ো সিকিওর সুরক্ষা ভাঙার কারণে ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছিলেন। তৃতীয় টেস্টে ফের ইংল্যান্ডের জার্সিতে ফিরতে চলেছেন ডানহাতি।

ইংল্যান্ডের বোলিং কম্বিনেশন কী হতে পারে

ইংল্যান্ডের বোলিং কম্বিনেশন কী হতে পারে

তৃতীয় টেস্টের জন্য দল বাছাই নিয়ে ইংল্যান্ড অধিনায়ক জো রুটকে বেশ চাপে পড়তে হবে। দ্বিতীয় টেস্টে সুযোগ পেয়ে স্টুয়ার্ট ব্রড দারুণ বোলিং করেছেন। সেই সঙ্গে স্যাম করন ও ক্রিস ওকসও নজর কাড়েন। জোফরা ফিরলে সেক্ষেত্রে সিরিজ নির্ণায়ক টেস্টে সম্ভবত অ্যান্ডারসন, ব্রড ও জোফরা পেস বিভাগে থাকতে চলেছেন।

বিরাট তুমি অসুস্থ হয়ে পড়ছ!কেন মায়ের বকুনির মুখোমুখি কোহলি?

English summary
England vs West indies 3rd Test: Can West Indies end 32-years wait for a series win in English
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X