• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাট কোহলি হলে মাতামাতি হয়, নামটা বাবর আজম বলেই মিডিয়া প্রচার নেই! আক্ষেপ ইংল্যান্ড প্রাক্তনির

  • |

করোনা পরবর্তী সময়ে ইংল্যান্ডের মাটিতে টেস্টযজ্ঞের আসর। কোভিড পরবর্তী যুগে ওয়েস্ট ইন্ডিজের পর এবার ইংল্যান্ডের মাটিতে তিন টেস্টের সিরিজে রুট অ্যান্ড কোম্পানির মুখোমুখি পাকিস্তান। লড়াইয়ের প্রথম দিন টস জিতে পাকিস্তান ব্যাটিং নিয়ে শুরুতে ধাক্কা খেলেও বাবর আজমের হাফ সেঞ্চুরিতে দল ঘুরে দাঁড়ায়। যে ইনিংস দেখে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসির হুসেন এবার মুগ্ধ হলেন।

মাতামাতি নেই, কিন্তু সেরা প্রতিভা

মাতামাতি নেই, কিন্তু সেরা প্রতিভা

ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বোলিং সামলে বাবরের দামি হাফ সেঞ্চুরি দেখে পাক ব্যাটসম্যানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নাসির। অজমকে বিশ্বের অন্যতম সেরা প্রতিভা মনে করছেন ইংল্যান্ড প্রাক্তনি।

বিরাটকে নিয়ে মাতামাতি হয়, বাবরকে নিয়ে নয়!

বিরাটকে নিয়ে মাতামাতি হয়, বাবরকে নিয়ে নয়!

সেই সঙ্গে ভারত অধিনায়কের প্রসঙ্গ টেনে নাসির হুসেন আক্ষেপ করে বলেছেন, 'বিরাট কোহলি যদি এই ইনিংস খেলতো তা হলে এতক্ষণে ওকে নিয়ে মিডিয়ায় মাতামাতি শুরু হয়ে যেত। কিন্তু বাবরের বেলা সেসব হয় না।'

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে বাবরের রান

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে বাবরের রান

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে বাবর ১০০ বল খেলে ৬৯ রান যোগ করেছেন। দ্বিতীয় দিনে বারবের ব্যাটে শতরান দেখার অপেক্ষায় দল। ধৈর্যের পরীক্ষায় পাঁচ দিনের ক্রিকেটের দ্বিতীয় দিন ব্যাট হাতে বাবর রানের পাহাড় গড়তে পারেন কিনা, সেটাই এখন দেখার।

বাবরের প্রশংসায় কার্পণ্য করে মিডিয়া, ক্ষোভ নাসিরের

বাবরের প্রশংসায় কার্পণ্য করে মিডিয়া, ক্ষোভ নাসিরের

বাবরকে নিয়ে নাসির হুসেন আরও বলেন, ' ২০১৮ থেকে টেস্টে বাবরের গড় ৬৮। ওয়ানডে ক্রিকেটে ৫৫। ওর বয়স কম। এখনও অনেকদিন খেলবে। ও কোহলি, রুট, উইলিয়ামসনদের সঙ্গে এক সারিতে উঠে আসতে পারে।' তবে মিডিয়া বাবরের প্রশংসা করার ক্ষেত্রে কার্পণ্য করে বলে মনে করছেন হুসেন।

ফ্যাভ ফাইভে থাকার যোগ্যতা রয়েছে বাবরের

ফ্যাভ ফাইভে থাকার যোগ্যতা রয়েছে বাবরের

বিরাট কোহলি, কেন উইলিয়ামসন, জো রুট ও স্টিভ স্মিথ। আধুনিক ক্রিকেটের এই চার ব্যাটসম্যানকে নিয়ে ফ্যাব ফোর তৈরি। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার নাসির হুসেন অবশ্য এই ফ্যাব ফোর তুলে দিয়ে বদলে করা হোক ফ্যাব ফাইভের কথা ভাবছেন। আর সেই তালিকায় পাকিস্তানের প্রতিভাবান ব্যাটসম্যান বাবর আজমকে অন্তর্ভুক্ত করা উচিত বলে মনে করছেন নাসির।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে শাহরুখের ত্রিনবাগো নাইট রাইডার্স কতবারের চ্যাম্পিয়ন জেনে নিন

English summary
England vs Pakistan:If he was Virat Kohli everyone would talk,Nasser Hussain on Babar Azam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X