India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ENG vs IND: একাই লড়ছেন বেয়ারস্টো, তৃতীয় দিনও দাপট বৃষ্টির, নির্ধারিত সময়ের আগেই ডেকে নেওয়া হল লঞ্চ

Google Oneindia Bengali News

তৃতীয় দিনেও বৃষ্টির কারণে সময়ের আগেই লাঞ্চ ঘোষণা করে দেওয়া হল। লাঞ্চ পর্যন্ত ইংল্যান্ডের রান ২০০/৬। এ দিন প্রথম সেশনে একটি উইকেট হারিয়েছে ইংল্যান্ড। ২৫ রান করে আউট হয়েছেন দলের অধিনায়ক বেন স্টোকস। এই সেশনে একমাত্র উইকেটটি নিয়েছেন শার্দূল ঠাকুর। তবে, তৃতীয় দিন প্রত্যাঘাত হানছে ইংল্যান্ড।

ENG vs IND: একাই লড়ছেন বেয়ারস্টো, তৃতীয় দিনও দাপট বৃষ্টির, নির্ধারিত সময়ের আগেই ডেকে নেওয়া হল লঞ্চ

ইংল্যান্ডকে এই ম্যাচে এখনও দারুণ ভাবে টিকিয়ে রেখেছেন জনি বেয়ারস্টো। তৃতীয় দিনের শুরুতে মহম্মদ শামির বল খেলতে সমস্যা হলেও বেয়ারস্টো দারুণ ভাবে প্রত্যাঘাচ হেনেছেন। এই সেশনে বিরাট কোহলি তাঁকে নিজে থেকে এসে স্লেজিং করার পরই গিয়ার বদলান বেয়ারস্টো।

এই ঘটনার সূত্রপাত দ্বিতীয় দিন। ক্রিকেটের ঐতিহ্য এবং গড়িমাকে খণ্ডন করে নিজের অপসংকৃতির পরিচয় দিয়ে কোনও রকম প্ররোচনা ছাড়া বেয়ারস্টোকে স্লেজ করতে আসেন কোহলি। টিম সাউদির নাম নিয়ে স্লেজ করেন বিশ্ব ক্রিকেটের অন্যতম ভদ্র ক্রিকেটার বেয়ারস্টোকে। এর পর তৃতীয় দিন বেয়ারস্টো যখন ১৩ রানে ব্যাট করছেন তখন সরাসরি বেয়ারস্টোর সঙ্গে পায়ের উপর পা তুলে ঝামেলা করার মেজাজে পাওয়া যায় কোহলিকে। তিনি বলেন, "চুপ করে ব্যাট করো।" এর পরেও আরও কয়েক বার কোহলি স্লেজ করেন বেয়ারস্টোকে।

মুখের পরিবর্তে জবাব দেওয়ার জন্য ব্যাটকে বেছে নেন জনি। টি-২০'র মেজাজে পাওয়া যায় তাঁকে। ভারতীয় বোলারদের ধরে ধরে বিদ্ধস্ত করেন। লাঞ্চের আগেই এ দিন শতরান পূর্ণ করতেন পারতেন বেয়ারস্টো যদি না অকাল বৃষ্টির আগমণ ঘটত। এখনও খেলা শুরু হয়নি। বৃষ্টি বন্ধ হলেও আউট ফিল্ডে একাধিক জায়গায় জল জমে রয়েছে। ১১৩ বলে ৯১ রানে অপরাজিত রয়েছে এই উইকেটরক্ষক- ব্যাটসম্যান। তাঁর সঙ্গে ৭ রানে ব্যাটিং করছেন স্যাম বিলিংস।

English summary
England scored 200/6 till lunch in the fifth test against India day 3.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X