• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেন স্টোকস ও জোফরা আর্চারকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল ইংল্যান্ড, নভেম্বরে বিদেশ সফর মর্গ্যানদের

  • |

আইপিএল শেষ হলে একদিকে ভারতের অস্ট্রেলিয়া সফর অন্যদিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলবে ইংল্যান্ড। ক্রিকেট দুনিয়ায় এই দুই সফর নিয়ে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। এর মাঝেই বেন স্টোকস-জোফরা আর্চারকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

দক্ষিণ আফ্রিকার ইংল্যান্ড সফর কবে থেকে শুরু

দক্ষিণ আফ্রিকার ইংল্যান্ড সফর কবে থেকে শুরু

২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওডিআইয়ে মুখোমুখি হবে ভারত। এই ম্যাচ দিয়েই ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছে। একই দিনে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচ দিয়ে ইংল্যান্ডের দক্ষিণ আফ্রিকা সফর শুরু।

সফরে কটি ম্যাচ খেলবে ইংল্যান্ড

সফরে কটি ম্যাচ খেলবে ইংল্যান্ড

নিউল্যান্ডস ক্রিকেট মাঠে প্রথম টি ২০ মহারণ দিয়ে মর্গ্যানের প্রোটিয়া সফরে ঢাকে কাঠি। ২৭, ২৯ নভেম্বর এবং ১ ডিসেম্বর দুই দলের মধ্য়ে তিনটি টি-২০ ম্যাচ রয়েছে। এরপর ৪, ৬, ৯ ডিসেম্বর ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ৩টি ওডিআই খেলবে। এই দুই সিরিজের জন্য ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড ইতিমধ্য়ে দল ঘোষণা করেছে।

স্টোকস-আর্চারদের নিয়ে বড় সিদ্ধান্ত

স্টোকস-আর্চারদের নিয়ে বড় সিদ্ধান্ত

আবুধাবিতে দীর্ঘ বায়ো বাবলে আইপিএল ২০২০ খেলার পর গুরুত্বপূর্ণ কিছু ক্রিকেটারকে বিশ্রামে পাঠাল ইংল্যান্ড। ইসিবি আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজে ইংল্যান্ডের বেন স্টোকস,জোফরা আর্চার ও স্যাম ক্যারানকে বিশ্রাম দিল। তবে টি-২০ সিরিজে তারা খেলছেন।

 করোনা পরবর্তী ক্রিকেটে ইংল্যান্ডের কত তম সিরিজ

করোনা পরবর্তী ক্রিকেটে ইংল্যান্ডের কত তম সিরিজ

করোনা পরবর্তী ক্রিকেটে ঘরের মাঠে ইংল্যান্ড তিনটি সিরিজ খেলেছে। যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৮ জুলাই টেস্ট সিরিজে বল গড়ায়। এই ম্যাচ দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে বল গড়ায়। এরপর ঘরের মাঠে আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ড সিরিজ খেলেছে। করোনা পর এই প্রথম তারা এবার বিদেশ সফরে যাচ্ছে।

কলকাতাঃ দুদিনের সফর শেষে আত্মবিশ্বাসী অমিত শাহ, ২১ এর ভোটে ২০০ বেশী আসন পাওয়ার দাবি

English summary
England rest Ben Stokes, Jofra Archer, Sam Curran for South Africa ODIs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X