• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইংল্যান্ড ক্রিকেটারদের কোভিড ১৯ টেস্ট দিয়ে স্বাগত জানাল চেন্নাই! দোসর কোয়ারেন্টাইন!

করোনা ভাইরাসের আবহে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে টেস্ট, ওয়ান ডে এবং টি-টোয়েন্টি খেলতে ভারতে পৌঁছে গেল ইংল্যান্ড ক্রিকেট দল। হাডাহাড্ডি দ্বিপাক্ষিক সিরিজের আগে দুই দলের ক্রিকেটারদের কড়া নজরদারি ও অনুশাসনে রাখা হবে বলে জানিয়ে দিয়েছে প্রশাসন। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

চেন্নাইতে ইংল্যান্ড দল

চেন্নাইতে ইংল্যান্ড দল

বুধবার শ্রীলঙ্কা থেকে বিশেষ বিমানে চেন্নাই পৌঁছেছে ইংল্যান্ড ক্রিকেট দল। আর কয়েকদিন পর এখানেই ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবেন জো রুটরা। তার আগে শ্রীলঙ্কাকে তাদেরই মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করেছে ব্রিটিশরা।

বিমানবন্দরেই কোভিড টেস্ট

বিমানবন্দরেই কোভিড টেস্ট

বুধবার দুপুরে চেন্নাই পৌঁছয় ইংল্যান্ড ক্রিকেট দল। হোটেলে নিয়ে যাওয়ার আগে বিমানবন্দরেই দলের প্রতি ক্রিকেটারের কোভিড ১৯ টেস্ট করা হয়। রিপোর্ট যাদের নেগেটিভ আসবে, তাদের প্রাথমিক কোয়ারেন্টাইন পর্ব শেষে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার অনুমতি দেওয়া হবে। কোনও ক্রিকেটারের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ মিললে তাঁকে বা তাঁদের দলের থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হবে বলে চেন্নাই প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

এবার কোয়ারেন্টাইনে ইংল্যান্ড

এবার কোয়ারেন্টাইনে ইংল্যান্ড

শ্রীলঙ্কা সফরে থাকা ইংল্যান্ড ক্রিকেট দল ইতিমধ্যেই সে দেশে ১৪ দিনের কোয়ারেন্টাইন বিধি মেনে ফেলেছে। তাই বলে জো রুটরা ভারতে ছাড় পাবেন, এমন ভাবার কোনও কারণ নেই। স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে বিসিসিআই জানিয়ে দিয়েছে, চেন্নাইতে অন্তত ছয় দিন হোটেল কোয়ারেন্টাইনে থাকতেই হবে ইংল্যান্ড ক্রিকেট দলকে। তারপর তারা অনুশীলনে নামতে পারবে। সেই নিরিখে মাত্র তিন দিনের প্রস্তুতিকে সম্বল করে প্রথম টেস্ট খেলতে নামবে ইংল্যান্ড।

টিম ইন্ডিয়াকে নির্দেশ

টিম ইন্ডিয়াকে নির্দেশ

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য চেন্নাইয়ের হোটেলে ওঠার আগে বিসিসিআইয়ের তরফে টিম ইন্ডিয়ার প্রতি সদস্যকে কোভিড ১৯ পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। দলের ডাক্তার অভিজিৎ সালভি সাফ জানিয়ে দিয়েছেন, টেস্ট রিপোর্ট নেগেটিভ আসবে, তাঁরাই জৈব সুরক্ষা বলয়ে থাকতে পারবেন।

কবে শুরু মোকাবিলা

কবে শুরু মোকাবিলা

আগামী ৫ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হবে খেলা। একই মাঠে দুই দলের মধ্যে দ্বিতীয় টেস্টও অনুষ্ঠিত হবে। ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ম্যাচ।

ছবি সৌ:এএনআই

ক্রিকেটে ফের গড়াপেটা, ২ ক্রিকেটারকে নির্বাসিত করল আইসিসি

English summary
England cricketers get tested for COVID-19 at Chennai airport
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X