• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঔদ্ধত্যের কড়া জবাব, কোহলিকে ট্রোল ইংল্যান্ড ক্রিকেটের, পাশে দাঁড়াতে হাল্লাবোল ভারতীয় সমর্থকদের

Google Oneindia Bengali News

আবেগকে নিয়ন্ত্রণ না করতে পারার একটা সমস্যা রয়েছে তাঁর। মাঠের মধ্যে গালিগালাজ করার বা গ্যালারিকে লক্ষ্য করে করুচিকর ইঙ্গিত দেওয়া তাঁর চারিত্রিক বৈশিষ্ঠ। মাঝে মধ্যেই মাঠের মধ্যে প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের বিরুদ্ধে ঝামেলায় জড়ানোর সহজাত প্রবণতা থাকা বিরাট কোহলিকে মোক্ষম জবাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট।

ঔদ্ধত্যের কড়া জবাব, কোহলিকে ট্রোল ইংল্যান্ড ক্রিকেটের, পাশে দাঁড়াতে হাল্লাবোল ভারতীয় সমর্থকদের

পঞ্চম টেস্টে ভারতকে সাত উইকেটে পরাজিত করে সিরিজে সমতা ফিরিয়ে এনেছে ইংল্যান্ড। ৩৭৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ভারতীয় বোলারদের নিয়ে ছেলে খেলা করেছেন জনি বেয়ারস্টো, জো রুট।

এজবাস্টনে ভারতীয় দলকে পর্যুদস্ত করার পর বিরাট কোহলিকে ট্রোল করল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। বার্মিংহামে পঞ্চম টেস্টে জয়ের পর ইঙ্গিতপূর্ণ একটি টুইট করে ইংল্যান্ড ক্রিকেট। টুইটারে দু'টো ছবি পাশাপাশি রেখে পোস্ট করে ইংল্যান্ড। একটিতে যেখানে দেখা যাচ্ছে, মুখে আঙুল দিয়ে ওদ্ধত্যের বহিপ্রকাশ করে জনিকে চুপ করার ইঙ্গিত দিচ্ছেন বিরাট কোহলি। ঠিক পরের ছবিতেই ম্যাচ জেতার পর কোহলিকে দেখা যাচ্ছে জনির পিঠে হাত রাখার একটি চিত্র। এই টুইটের মাধ্যমে বিরাটকে সপাটে জবাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) টুইটার হ্যান্ডেলে বিরাটকে কটাক্ষ করায় কোহলির অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েছে ইংল্যান্ড ক্রিকেটের উপর সোশ্যাল মিডিয়ায়।

এক সমর্থক লেখেন, "ইংল্যান্ড শুধু টেস্ট সিরিজ ড্র করেছে, তাও ঘরের মাঠে। অকারণে ইংলিশ অ্যাডমিন নাটক করছে।"

আরেক সমর্থক লেখেন, "তোমরা শুধু সিরিজ ড্র করেছ তাও ঘরে। এমন ভাব দেখিও না যে সিরিজ জিতে ফেলেছ।"

আরেক সংর্থক লেখেন, "আমার মনে হয় তোমরা অতীত ভুলে গেছ।"

আরেক জনক লেখেন, "তোমাদের জনি সব ফরম্যাটে কিং কোহলির ধারের কাছেও আসে না।"

দুর্ধর্ষ ফর্মে রয়েছেন জনি বেয়রস্টো। নিউজিল্যান্ডের বিরুদ্ধেও একাধিক শতরান পেয়েছিলেন এই তারকা উইকেটরক্ষক ব্যাটার। ভারতের বিরুদ্ধে এই টেস্টে দুই ইনিংসে শতরান করলেন তিনি।

Wimbledon 2022: শেষ চারে জকোভিচ, একুশ নম্বর গ্র্যান্ডস্ল্যাম পেতে জরুরি আর দু’টি জয়Wimbledon 2022: শেষ চারে জকোভিচ, একুশ নম্বর গ্র্যান্ডস্ল্যাম পেতে জরুরি আর দু’টি জয়

English summary
England cricket trolled Virat Kohli after England won the fifth test. Virat Kohli shows his disrespectful aggression against Jonny Bairstow during 5th test.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X