• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'ভারত-পাকিস্তান ফাইনাল যাতে না হয় তার চেষ্টা করব'

Google Oneindia Bengali News

টি২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং ভারত। বৃহস্পতিবার অ্যাডিলেড ওভালে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচের জয়ী দল প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ড এবং পাকিস্তান ম্যাচের জয়ী দলের সঙ্গে মুখোমুখি হবে ফাইনালে। ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে তাঁর দলের প্রস্তুতি সম্পর্কে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন। নিজের দলের দুই ক্রিকেটার ডেভিড মালান এবং মার্ক উডের চোটের অবস্থা এবং সূর্যকুমার যাদবকে নিয়ে নিজের মতামত জানিয়েছেন বাটলার।

ভারত বনাম পাকিস্তান যাতে না হয় সেই চেষ্টা করব:

ভারত বনাম পাকিস্তান যাতে না হয় সেই চেষ্টা করব:

বাটলার জানিয়েছেন, তিনি চেষ্টা করবেন যাতে ফাইনালে ভারত এবং পাকিস্তান মুখোমুখি না হয়। প্রাক ম্যাচ সাংবাদিক সম্মেলনে জস বাটলার বলেছেন, "দেখুন সত্যি বলতে ভারত বনাম পাকিস্তান ফাইনাল ম্যাচ হোক এটা আমরা চাই না। ফলে আমরা সব রকম ভাবে চেষ্টা করব যাতে এই ম্যাচ হওয়া থেকে আটকানো যায়। ভারত যথেষ্ট শক্তিশালী দল। দীর্ঘ সময় ধরে ধারাবাহিক পারফর্ম করে আসছে ভারতীয় দল কারণ দলের সেই গভীরতা এবং সেই ধরনের ক্রিকেটাররা রয়েছে। দারুণ সব ক্রিকেটার রয়েছে লাইনআপে।"

সূর্যকুমারেরপ্রশংসা:

সূর্যকুমারেরপ্রশংসা:

ভারতীয় দলের এই টুর্নামেন্টে অন্যতম ভরসা সূর্যকুমার যাদব দারুণ ছন্দে রয়েছেন। বিস্ফোরক ব্যাটিংয়ে তিনটি অর্ধ-শতরান করেছেন এবং তাঁর স্ট্রাইক রেটও ঈর্শনীয়। সূর্যকুমারের সম্পর্কে বাটলার বলেছেন, "ওর খেলা দেখতে দারুণ লাগে। এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত সেরা ব্যাটসম্যান ও। ওর শক্তি হল স্বচ্ছন্দ ভাবে খেলতে পারার দক্ষতা। সব ধরনের শট রয়েছে ওর হাতে এবং সেগুলো খেলেও। তবে, বিশ্বের যে কোনও ব্যাটসম্যানকে আউট করার জন্য লাগে শুধু একটাসুযোগ। আমরা সেই সুযোগ তৈরি করতে চাই।"

যুজবেন্দ্র চাহালের প্রশংসা:

যুজবেন্দ্র চাহালের প্রশংসা:

এখনও পর্যন্ত চলতি বিশ্বকাপে যুজবেন্দ্র চাহালকেখেলায়নি ভারত। প্রতিভাবান এবং কার্যকরী এই বোলারকে ভারতের না খেলানো কি তাঁকে অবাক করেছে? এই প্রশ্নের জাবেববাটলার বলেছেন, "ইউজি এক জন ভাল বোলার। উইকেট নেওয়ার ক্ষেত্রে সব সময়ে মুখিয়ে থাকে ও। আমি নিশ্চিত ওকে যদি দলে ডাকা হয় তা হলে নিজের কাজটা ও করে দেবে।"

ডেভিড মালান এবং মার্ক উডের চোটের বিষয়ে:

ডেভিড মালান এবং মার্ক উডের চোটের বিষয়ে:

ভারতের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে নামার আগে চোট পেয়েছেন ইংল্যান্ডের দুই গুরুত্বপূর্ণ সদস্য ডেভিড মালান এবং মার্ক উড। বাটলার বলেছেন, "আমরা চেষ্টা করব যাতে ওরা মাঠে ফিরতে পারে, যতটা সম্ভব সময় ওদের দেওয়ার চেষ্টা করব। নিগল থাকায় ডেভিড মাঠ ছাড়ে এবং মার্ক উডের পেশির কিছু সমস্যা রয়েছে। আমাদের আস্থা রয়েছে মেডিক্য়াল টিমের উপর এবং আমরা ভরসা করি ওই দুই ক্রিকেটারের ওপরও, ফলে যতটা সম্ভব সময় ওদের প্রয়োজন হবে (সেরে ওঠার ক্ষেত্রে) আমরা দেব।"

ভুবনেশ্বর কুমারকেফেস করারচ্যালেঞ্জ:

ভুবনেশ্বর কুমারকেফেস করারচ্যালেঞ্জ:

ভুবনেশ্বর কুমার এই বিশ্বকাপে দারুণ ছন্দে রয়েছেন। পাওয়ার প্লে-র ওভারগুলিতে প্রতিপক্ষের থেকে ভারতকে এগিয়ে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন ভূবি। বাটলার কেমন ভাবে নিজেকে তৈরি করছেন এই ভারতীয় বোলারকে সামলানোর ক্ষেত্রে। এই প্রশ্নের জবাবে ইংল্যান্ডের সাদা বলের ক্রিকেটের অধিনায়ক বলেছেন, "নিজের খেলা নিয়ে আমি সব সময়ে আত্মবিশ্বাসী। কিছু বোলার থাকে যাঁদের আপনার মনে হবে অন্যদের তুলনায় খেলাটা একটু কঠিন। ওদের বিরুদ্ধে ভাল-খারাপ দুই রকম সময়ই আপনার যাবে। আমি কাউকে ভয় পাই না, আমি সব সময়েই ভালভাবে প্রস্তুতি নিই এবং আমার সামনের বলকে খেলি বোলারকে নয়।"

দশ কোটির বেশি দামে কেনা শার্দূলকে ছেড়ে দিচ্ছে দিল্লি ক্যাপিটলস, তালিকায় রয়েছে আরও নামদশ কোটির বেশি দামে কেনা শার্দূলকে ছেড়ে দিচ্ছে দিল্লি ক্যাপিটলস, তালিকায় রয়েছে আরও নাম

English summary
England Captain Jos Buttler said he don't want to see India vs Pakistan final in T20 World Cup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X