• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাসেজের পঞ্চম টেস্টের প্রথম দিনে চালকের আসনে অস্ট্রেলিয়া

  • |

মিচেল মার্শ ও প্যাট কমিন্সের বিক্রমে অ্যাসেজের শেষ টেস্টের প্রথম দিনে চালকের আসনে অস্ট্রেলিয়া। বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের কাছে ওভাল টেস্ট সম্মানরক্ষার। সেই সম্মান এখন জোস বাটলারের হাতে। ৮৪ বলে ৬৪ রানে অপরাজিত রয়েছেন তিনি। সঙ্গী সেই জ্যাক লিচ। প্রথম দিন ৮ উইকেট হারিয়ে ২৭১ তুলেছে হোম টিম।

অ্যাসেজের পঞ্চম টেস্টের প্রথম দিনে চালকের আসনে অস্ট্রেলিয়া

ওভালে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। অ্যাসেজের প্রথম চারটি টেস্টে খেলতে না পারার জ্বালা যেন এই ম্যাচেই পুষিয়ে নিতে নেমেছিলেন মিচেল মার্শ। বেন স্টোকস (২০), জনি বেয়ারস্টো (২২), সাম কুরান (১৫) ও ক্রিস ওকসকে তুলে নিয়ে ইংল্যান্ডের প্রথম ইনিংসকে ডালপালা মেলতে দেননি মার্শ। জো ডেনলি (১৪) ও জো রুটকে (৫৭) আউট করেন প্যাট কমিন্স। ওপেনার ররি বার্নস, জোস হ্যাজেলউডের শিকার হন।

শেষ বেলায় ইংল্যান্ডের প্রথম ইনিংসকে নিশ্চিত পতনের হাত থেকে বাঁচান জোস বাটলার। জ্যাক লিচের (১০) সঙ্গে ৪৫ রানের পার্টনারশিপ করে ক্রিজে রয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার হয়ে চার উইকেট নেন মিচেল মার্শ। ২টি করে উইকেট নেন প্যাট কমিন্স ও জোস হ্যাজেলউড। ওভাল টেস্টে মিস্টার ক্রিকেট ডন ব্র্যাডম্যান ধরার মুখে দাঁড়িয়ে আছেন স্টিভ স্মিথ। ব্যাট হাতে তাঁর ক্যারিশমা লন্ডনে অব্যাহত থাকে কিনা, সেদিকে তাকিয়ে ক্রিকেট বিশ্ব।

English summary
England are 271 for the loss of 8 wickets in last Ashes test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X