India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IND vs ENG: ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টের প্রথম একাদশ ঘোষণা করে দিল ইংল্যান্ড, দলে ফিরলেন বিধ্বংসী তারকা

Google Oneindia Bengali News

সিরিজের শেষ টেস্টের জন্য প্রথম একাদশ ঘোষণা করে দিল ইংল্যান্ড। ২০২১ সালে প্রথম চারটি টেস্ট খেলা হলেও কোভিডের কারণে স্থগিত হয়ে যায় পঞ্চম টেস্টটি। এজবাস্টনে ১ জুলাই থেকে শুরু হতে চলেছে এই টেস্ট।

IND vs ENG: ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টের প্রথম একাদশ ঘোষণা করে দিল ইংল্যান্ড, দলে ফিরলেন বিধ্বংসী তারকা

সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে থাকা ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন বেন স্টোকস। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক নির্বাচিত হওয়ার পর ঘরের মাঠে নিউজিল্যান্ডকে তিন ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করেছে ইংল্যান্ড। ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ইংল্যান্ডের ইনিংসের সূচনা করবেন অ্যালেক্স লিস এবং জ্যাক ক্রলি। তিন নম্বরে খেলবেন ওলি পোপ। চার নম্বরে ব্যাটিং করতে নামবেন দলের প্রাক্তন অধিনায়ক জো রুট। দুর্দান্ত ফর্মে রয়েছেন আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা এই ব্যাটার। দুর্ধর্ষ ফর্মে রয়েছেন জনি বেয়ারস্ট্রো। তিনি নামবেন পাঁচ নম্বরে।

দলে একমাত্র অলরাউন্ডার হিসেবে থাকবেন বেন স্টোকস। গত সপ্তাহে কোভিড সংক্রমিত হওয়ার ফলে বেন ফোকস এই টেস্টে খেলতে পারবেন না। তাঁর পরিবর্তে উইকেটের পিছনে দাঁড়াবেন স্যাম বিলিংস।

IND vs ENG: ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টের প্রথম একাদশ ঘোষণা করে দিল ইংল্যান্ড, দলে ফিরলেন বিধ্বংসী তারকা

টেস্ট দলে ফিরেছেন জেমস অ্যান্ডারসন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছিল জেমস'কে। দলের বোলিং লাইনকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব থাকবে এই বোলিং কিংবদন্তির উপর। অ্যান্ডারসন ছাড়াও এই ম্যাচে ইংল্যান্ডের পেস লাইন সামলাবেন স্টুয়ার্ট ব্রড এবং ম্যাথু পটস। একমাত্র স্পিনার হিসেবে জ্যাক লিচ রয়েছেন দলে। স্পিন বোলিং-এর বেশি দরকার পড়লে রুটকেও কাজে লাগাতে পারেন স্টোকস।

ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের একাদশ:

অ্যালেক্স লিস, জ্যাক ক্রলি, ওলি পোপ, জো রুট, জনি বেয়ারস্ট্রো, বেন স্টোকস (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটরক্ষক), ম্যাথু পটস, স্টয়ার্ট ব্রড, জ্যাক লিচ, জেমস অ্যান্ডারসন

English summary
England announced their playing eleven against India for 5th test at Edgbaston. James Anderson back in the team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X