• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রোটিয়া ক্রিকেটারের উদ্দেশে অশ্লীল গালিগালাজ বাটলারের

  • |

কেপটাউনে থ্রিলার লড়াইয়ে দক্ষিণ আফ্রিকার হারিয়ে দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে প্রত্যাবর্তন করলেও বিতর্কের কেন্দ্রে ইংল্যান্ড।

দলের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার ম্যাচের দ্বিতীয় ইনিংসে প্রোটিয়া ক্রিকেটার ভার্নন ফিল্যান্ডারকে গালিগালাজ করেন। ইংল্যান্ড ক্রিকেটারের আচরণ নিয়েই বিতর্ক তৈরি হয়েছে।

ঠিক কী ঘটেছে

ঠিক কী ঘটেছে

ভিডিওতে দেখা গিয়েছি, ম্যাচের পঞ্চম দিনের শেষ সেশনে প্রোটিয়া দলের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ের সময় স্পিনার ডম বেসের বিরুদ্ধে ব্যাটিং করছিলেন ফিল্যান্ডার। শেষ সেশনে তখনও ২০ ওভার মতো খেলা বাকি ছিল।

৩ উইকেটের পুঁজি নিয়ে প্রোটিয়া দল টেস্ট বাঁচানোর চেষ্টা চালাচ্ছিল। সেই সময় ইংল্যান্ডের বোলিং আক্রমণের বিরুদ্ধে ডিফেন্স করে বল সোজা ফিল্ডারের দিকে দিয়েছিলেন ফিল্যান্ডার। যার পাল্টা ফিল্ডার জো রুট বলটি উইকেটকিপারের দিকে থ্রো করেন।

ম্যাচের মাঝে বিপক্ষ ক্রিকেটারকে গালিগালাজ করেন বাটলার

ম্যাচের মাঝে বিপক্ষ ক্রিকেটারকে গালিগালাজ করেন বাটলার

ফিল্যান্ডার, উইকেট লক্ষ্য করে আশা সেই থ্রোয়ের মাঝে এসে পড়েছিলেন। এরপরই ব্রিটিশ উইকেটকিপার বল ধরে ফিল্যান্ডারকে গালিগালাজ করেন। ভিডিওতে দেখা গিয়েছে, একবার নয়, একাধিকবার ফিল্যান্ডারকে উত্যক্ত করে গালাগালি করে স্লেজিং করেন বাটলার।

ডেল স্টেইন

পুরো ঘটনার ভিডিও ভাইরাল হতে প্রোটিয়া ক্রিকেটার ডেল স্টেইন বাটলারের এই আচরণের প্রতিবাদ করেছেন। টুইটে ঘটনার ভিডিও প্রকাশ করে স্টেইন লিখেছেন, 'পুরোটা যথেষ্ট জোড়ে ও স্পষ্টভাবে শোনা গিয়েছে।'

ঘটনার পর ক্ষমা প্রার্থনা

নিজের দোষের জন্য অবশ্য বাটলার ক্ষমা প্রার্থনা করেননি। উল্টো টিভি সম্প্রাচারে ব্রিটিশ উইকেটকিপারের গালিগালাজ শুনতে পাওয়া যাওয়ার কারণে ব্রডকাস্টার স্কাই স্পোর্টস ক্ষমা চেয়ে নিয়েছে। স্কাই স্পোর্টসের ধারাভাষ্যকার মাইকেল আর্থারটন আপত্তিকর গালিগালাজের জন্য, জন্য ক্ষমা চেয়ে নেন।'

English summary
Eng vs SA: Jos Buttler use abusive word against Vernon Philander in 2nd Test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X