• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজো শুরুতে ক্রিকেট ফ্যানেদের সুখবর শোনালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • |

সংযুক্ত আরব আমিরশাহিতে সফলভাবে আইপিএল আয়োজনের পর এবার ভারতের মাটিতে সফল ভাবে সিরিজ আয়োজনের জন্য উদ্যোগী বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা পরবর্তী ক্রিকেটে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ ভারতের মাটিতেই আয়োজন করতে চান সৌরভ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ আগেই তা জানিয়েছিলেন, এবার পরের বছর ঘরের মাঠে গোলাপি বলে টেস্টের ভেন্যু জানিয়ে পুজোর শুরুতে ক্রিকেট ফ্যানেদের সুখবর শোনালেন তিনি।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের সূচি

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের সূচি

পরের বছরে জানুয়ারি থেকে মার্চের মধ্য়ে ইংল্যান্ডের ভারত সফরে আসার কথা রয়েছে। সফরে ইংল্যান্ড পাঁচটি টেস্ট খেলবে সেই সঙ্গে সীমিত ওভারের একটি সিরিজও খেলা হবে। এর মাঝেই এবার ক্রিকেট ফ্যানেদের জন্য পুজোর উপহার দিলেন সৌরভ। এই পাঁচ টেস্টের মধ্যে আহমেদাবাদে গোলাপি বলে দিন রাতের টেস্ট খেলা হবে বলে বিসিসিআই সভাপতি জানিয়েছেন। এক বই প্রকাশ অনুষ্ঠানে সৌরভ আজ ইংল্যান্ডের ভারত সফরের টেস্ট সিরিজে গোলাপি বলে দিন রাতের টেস্ট হচ্ছে বলে জানিয়ে দিয়েছেন।

টেস্টের সম্ভাব্য ভেন্যু

টেস্টের সম্ভাব্য ভেন্যু

পাঁচ টেস্টের ক্ষেত্রে আহমেদাবাদে পিঙ্ক বলে দিন রাতের টেস্টের পাশাপাশি ধর্মশালা ও কলকাতাতে টেস্ট করার পরিকল্পনা রয়েছে বলে বিসিসিআই সভাপতি সৌরভ জানিয়েছেন। এই নিয়ে যদিও এখনও চূড়ান্ত সিদ্ধান্তগ্রহণ হয়নি।

করোনা পরবর্তী ক্রিকেট এখনও পর্যন্ত কোন দলগুলি টেস্ট খেলেছে

করোনা পরবর্তী ক্রিকেট এখনও পর্যন্ত কোন দলগুলি টেস্ট খেলেছে

করোনা পরবর্তী ক্রিকেটে এখনও পর্যন্ত বায়ো বাবল নিরাপত্তার ঘেরাটোপে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান ইংল্যান্ডের মাটিতে টেস্ট খেলেছে। এরপর আইপিএল খেলে আমিরশাহী থেকে অস্ট্রেলিয়ার মাটিতে উড়ে গিয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাটরা টেস্ট খেলবে। যার পর নতুন বছরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ আকর্ষণের কেন্দ্রে ঢুকে পড়েছে।

দেশের করোনা পরিস্থিতির উদ্বেগ অবশ্য চিন্তায় রাখছে

দেশের করোনা পরিস্থিতির উদ্বেগ অবশ্য চিন্তায় রাখছে

প্রসঙ্গত ইংল্যান্ডের ভারত সফরের এখনও ৪ মাসেরও বেশি সময় বাকি থাকলেও দেশে বাড়তে চলা করোনা পরিস্থিতি উদ্বেগ তৈরি করছে। ইতিমধ্যেই বিশেষজ্ঞদের মতে, ফেব্রুয়ারিতে ভারতের অর্ধেক জনসংখ্যা সংক্রমিত হতে পারে। এই পরিস্থিতিতে ভারতের মাটিতেই সিরিজ আয়োজন করা সম্ভব হবে কিনা,সেই নিয়ে চিন্তা রয়েছেই।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

আর কয়েক কদম এগোলেই আইপিএলে ২টি অনন্য নজিরের মালিক হবেন বিরাট

English summary
Eng tour India: Sourav Ganguly Says Ahmedabad Will Host Day-Night Test Between India-England
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X