• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইডেনে দিন রাতের টেস্টে গোলাপি বলের জন্য বড় সিদ্ধান্ত সৌরভের বিসিসিআইয়ের

  • |

সব পক্ষকে রাজি করিয়ে বাজিমাত সৌরভের! বোর্ডের মসনদে বসে প্রথম কয়েক দিনের মধ্যেই ইডেনে দিন রাতের টেস্ট আয়োজন করে ভারতীয় ক্রিকেট সমর্থকদের ঐতিহাসিক মুহূর্ত উপহার দিতে চলেছেন প্রশাসক সৌরভ। তাঁর এই সাফল্যে ইতিমধ্যেই প্রশংসার জোয়ার শুরু হয়েছে।

বোর্ডের কাছে ভাবনার বিষয় কী ছিল

বোর্ডের কাছে ভাবনার বিষয় কী ছিল

সবকিছু হলেও গোলাপি বলে টেস্ট ম্যাচ হওয়ার ক্ষেত্রে বেশ কিছু সমস্যায় ছিল বিসিসিআই। যার প্রথমটা অবশ্যই ভালো গুণমানের গোলাপি বল। ২২ নভেম্বর ইডেনের মাঠে ম্যাচ। তার আগে সেই সমস্যা দূর করার পথে সৌরভের বিসিসিআই।

কী পদক্ষেপ নিল বিসিসিআই

কী পদক্ষেপ নিল বিসিসিআই

ইডেনে দিন রাতের ম্যাচের জন্য ৬ ডজন এসজি বল অর্ডার দিল বিসিসিআই। ইতিমধ্যেই সৌরভ জানিয়ে দিয়েছেন ইডেনে ঐতিহাসিক ম্যাচে এসজি পিঙ্ক বলে খেলা হবে।

সেক্ষেত্রে ম্যাচ ও ম্যাচের আগের প্রস্তুতির জন্য বাড়তি বল সংগ্রহ করে রাখতে চলেছে বিসিসিআই। মোট ৭২টি বল অর্ডার দিয়েছে বিসিসিআই।

যার থেকে অনুমেয় আগামী দিনে টেস্ট ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে ঘরের মাঠে আরও বেশি সংখ্যায় দিন রাতের টেস্ট আয়োজন করতে পারে বোর্ড।

নতুন বল কবে আসছে

নতুন বল কবে আসছে

ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা এসজি'র মার্কেটিং ডিরেক্টর পারস আনন্দ জানিয়েছেন, 'বিসিসিআইয়ের পক্ষ থেকে ৬ ডজন বল অর্ডার দেওয়া হয়েছে। পরের সপ্তাহের মাঝামাঝি সময়ে ডেলিভারি হয়ে যাবে। ভারতে এই মুহূর্তে গোপালি বলে ম্যাচ খেলা শুরু হলেও ২০১৬-১৭ থেকে আমরা গোপালি বল নিয়ে কাজ করে আসছি। ৭২টি ভালো মানের বল তৈরি করা সংস্থার কাছে চ্যালেঞ্জ এবং আমরা এই চ্যালেঞ্জ নিতে তৈরি।'

English summary
Eden day-night Test: BCCI orders 6 dozen pink balls
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X