• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রাক্তন এটিকে তথা মোহনবাগানের কোন গোলরক্ষকের সঙ্গে কথা চলছে ইস্টবেঙ্গলের?

Google Oneindia Bengali News

আইএসএল খেলতে মরিয়া ইস্টবেঙ্গল আগামী মরশুমের জন্য দলে এক অভিজ্ঞ গোলরক্ষক অভাব অনুভব করছে। সেই সূত্রেই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান ও আইএসএল ক্লাব কেরালা ব্লাস্টার্সের দুই গোলরক্ষকের সঙ্গে লাল-হলুদ কর্তাদের কথা শুরু হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। ওই দুই গোলরক্ষকের নাম জেনে নিন।

ইস্টবেঙ্গলে রয়েছেন তিন

ইস্টবেঙ্গলে রয়েছেন তিন

মোহনবাগানের আই লিগ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া গোলরক্ষক শংকর রায়কে ইতিমধ্যেই নিজেদের শিবিরে সই করিয়েছে ইস্টবেঙ্গল। গত মরশুমের আইএসএলে জামশেদপুর এফসি-র হয়ে খেলা গোলরক্ষক রফিক আলি সর্দারকেও তুলে নিয়েছে লাল-হলুদ। কেরালার গোলরক্ষক মিরশাদ মিচু আগামী মরশুমেও ইস্টবেঙ্গলেই খেলবে বলে জানা গিয়েছে। এছাড়া দলে আরও এক অভিজ্ঞ গোলরক্ষক অভাব অনুভব করছেন লাল-হলুদ কর্তারা। তাঁরই সন্ধান চলছে।

এটিকে ও মোহনবাগানের গোলরক্ষক

এটিকে ও মোহনবাগানের গোলরক্ষক

এটিকে-র হয়ে তিন মরশুম খেলা গোলরক্ষক দেবজিত মজুমদার ২০১৬ সালে ক্লাবের হাতে আইএসএল খেতাব তুলে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ২০১৮ সালে মোহনবাগানে খেলতে এসেছিলেন দেবজিত। যদিও আই লিগ জয়ী ক্লাবের হয়ে সেভাবে পারফরম্যান্স করতে পারেননি ৩২ বছরের বঙ্গ তনয়। তাঁর অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাইছে লাল-হলুদ।

কেরালা ব্লাস্টার্সের গোলরক্ষক

কেরালা ব্লাস্টার্সের গোলরক্ষক

কেরালা ব্লাস্টার্সের হয়ে গত আইএসএল মরশুমে ঝকঝকে পারফরম্যান্স করা রেহনিশ টিপি-র সঙ্গেও কথাবার্তা চালাচ্ছেন ইস্টবেঙ্গলের কর্মকর্তারা। কেরালা ব্লাস্টার্সের হয়ে ১৩ ম্যাচ খেলে ২৫টি গোল খেয়েছেন ২৭ বছরের এই গোলরক্ষক। পুরনো দলের সঙ্গে চুক্তি শেষ হওয়ায় নতুন দল খুঁজছেন রেহনিশও।

আইএসএল সম্ভাবনা

আইএসএল সম্ভাবনা

হাতে যে আর সময় নেই, তা ভালো ভাবেই জানেন ইস্টবেঙ্গল কর্তারা। তাই যত শীঘ্র সম্ভব নতুন বিনিয়োগকারী সংস্থার সঙ্গে চুক্তি সেরে নিজেদের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানাতে উদগ্রীব হয়ে উঠেছে কলকাতার এই ক্লাব। তবে প্রতিবন্ধকতা সত্ত্বেও তারা আইএসএল খেলবেন বলে এখনও বিশ্বাস করেন লাল-হলুদের কর্তারা।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
East Bengal wants to sign Mohun Bagan and Kerala Blasters goalkeepers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X