• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে বিরাটদের প্রস্তুতি শিবির হতে পারে অন্য দেশে! কী বলছে রিপোর্ট

আইপিএল তো বটেই, করোনা ভাইরাসের জেরে টিম ইন্ডিয়ার প্রস্তুতি শিবিরও নাকি দেশের বাইরে হতে পারে বলে বিসিসিআইয়ের একটি সূত্র মারফত জানানো হয়েছে। কোন দেশে, কবে হতে পারে এই শিবির, চলবে কতদিন, সে ব্যাপারে আবছা ধারণা পাওয়া গিয়েছে।

দুবাইতে হতে পারে প্রস্তুতি

দুবাইতে হতে পারে প্রস্তুতি

করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া কঠিন পরিস্থিতিতে আগামী দুই থেকে তিন মাস যে ভারতে ক্রিকেট চালু করা সম্ভব নয়, তা বুঝে গিয়েছে বিসিসিআই। তা বলে হাত গুটিয়ে বসে থাকাটাও তো কাজের কাজ নয়! আগামী ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্ট খেলতে হবে টিম ইন্ডিয়াকে। কড়া চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বিরাট কোহলিদের। সে কথা মাথায় রেখে যেনতেন প্রকারেণ টিম ইন্ডিয়ার প্রস্তুতি শিবির চালু করতে বদ্ধপরিকর সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। ভারতে না হলে দুবাইতে এই শিবির আয়োজন করা হতে পারে বলে বিসিসিআই সূত্রে খবর।

কবে হতে পারে প্রস্তুতি শিবির

কবে হতে পারে প্রস্তুতি শিবির

বিসিসিআইয়ের একটি সূত্র মারফত জানা গিয়েছে, করোনার শঙ্কা দূরে ঠেলে অবিলম্বে ক্রিকেট শুরু করতে চাইছে বিসিসিআই। সেই লক্ষ্যে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিউর চালু করতে মুখিয়ে রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। তারই অংশ হিসেবে সৌদি আরবের দুবাইতে টিম ইন্ডিয়ার প্রস্তুতি শিবির আয়োজন করা হতে পারে বলে সূত্রের খবর। ছয় সপ্তাহ ধরে চলতে পারে সেই ক্যাম্প।

অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক

অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক

আগামী ১৭ জুলাই অর্থাৎ শুক্রবার বিসিসিআইয়ের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক অনুষ্ঠিত হতে চলেছে। সেই বৈঠকেই টিম ইন্ডিয়ার অনুশীলন শিবির নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

আইপিএলের ভবিষ্যত

আইপিএলের ভবিষ্যত

করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া কঠিন পরিস্থিতিতে ভারতে যে আইপিএল আয়োজন করা সম্ভব নয়, তা বুঝে গিয়েছে বিসিসিআই। টুর্নামেন্ট যে দেশের বাইরে নিয়ে যাওয়া হতে পারে, তা প্রায় নিশ্চিত হতে চলেছে। দুবাইতেই আইপিএল হতে পারে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

মোবাইলের নেটওয়ার্কের খোঁজে গাছে চড়েছিলেন, গ্রামবাসীর কাছে আজ হিরো আম্পায়ার অনিল

English summary
Dubai will host six-week training camp of Team India amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X