• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়া কাপে ভারত-পাক ম্যাচ নিয়ে ফের ধোঁয়াশা, এসিসি বৈঠকে হতে পারে সৌরভ-পিসিবি দ্বৈরথ!

এশিয়া কাপ-২০২০ হওয়ার কথা পাকিস্তানে। তবে রাজনৈতিক চাপানউতোর থাকার কারণে পাকিস্তানে গিয়ে খেলতে নারাজ ভারত। এই অবস্থায় এশিয়াকাপে ভআরতের অংশগ্রহণের উপর লেগে গিয়েছিল প্রশ্নচিহ্ন। সেই পরিস্থিতিতে পাকিস্তানও পাল্টা জানিয়ে দিয়েছিল যে ভারতে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে না তারা। তবে পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামেন বিসিসিআই-এর প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

এশিয়া কাপ দুবাইতে হবে বলে জানান সৌরভ

এশিয়া কাপ দুবাইতে হবে বলে জানান সৌরভ

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় শুক্রবার জানান যে সেপ্টেম্বরে হতে চলা এশিয়া কাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরশাহীর দুবাইয়ে। এবং সেখানে ভারত এবং পাকিস্তান দুই দলই খেলবেন বলেও জানান বিসিসিআই সভাপতি।

সৌরভের এই দাবিকে উড়িয়ে দেন পিসিবি সভাপতি

সৌরভের এই দাবিকে উড়িয়ে দেন পিসিবি সভাপতি

তবে শনিবার সৌরভের এই দাবিকে উড়িয়ে দেন পিসিবি সভাপতি এহসান মনি। তাঁর সাফ বক্তব্য, এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে চাপের মুখে হয়ত পাকিস্তানকে নতিস্বীকার করতে হবে। কারণ পাকিস্তানে খেলা হলে শুধু ভারত নয়, আফগানিস্তান ও বাংলাদেশও সরে আসতে পারে এশিয়াকাপ থেকে। তবে এভাবে সৌরভের বক্তব্যকে খারিজ করে দেওয়ায় এশিয়া কাপ নিয়ে যে পারদ আরও কয়েক ধাপ চড়ে গেল, তাতে সন্দেহ নেই।

এসিসি-র বৈঠকে যোগ দেবেন সৌরভ

এসিসি-র বৈঠকে যোগ দেবেন সৌরভ

এবছরের এশিয়া কাপের আসর বসার কথা ছিল পাকিস্তানে। তবে বিসিসিআইয়ের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছিল, পাকিস্তানে এশিয়া কাপের আসর বসলে ভারত তাতে অংশগ্রহণ করবে না। এদিনের ঘটনার পর আগামী তিন তারিখ দুবাইয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারত-পাক ম্যাচ দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা

ভারত-পাক ম্যাচ দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা

এর আগে শেষবার ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারত পাকিস্তানের মধ্যে ম্যাচ হয়। এবং সেখানে ভারত একপেশে ভাবে খেলে পাকিস্তানকে হারিয়ে দেয়। তারপর ফের একবার এশিয়া কাপের আসরে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়ার কথা। এদিকে ২০১২-১৩ সালে শেষবার পাকিস্তান ভারতে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছিল। তারপরে আর দুই দল কোনওদিন দ্বিপাক্ষিক সিরিজে একে অপরের দেশের মাটিতে মুখোমুখি হয়নি।

English summary
doubt over india's participation in asia cup as pcb chief ehsan mani contradicts sourav ganguly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X