• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্বিশতরান করেও দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ড ব্যাটসম্যান, জেনে নিন কারণ

আগের ম্যাচে দ্বিশতরান করেও দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ড ব্যাটসম্যান জর্ডন কক্স। করোনা ভাইরাসের আবহে খুদে ফ্যানদের সঙ্গে সেলফি তোলার অপরাধে তাঁর বিরুদ্ধে এমন কড়া পদক্ষেপ করেছে দল। বিশ্ব ক্রিকেটের ইতিহাসে এমন ঘটনা নজিরবিহীন।

দ্বিশতরান করেও দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ড ব্যাটসম্যান, জেনে নিন কারণ

একদিকে ঘরের মাঠে টেস্টে পাকিস্তানের চ্যালেঞ্জ সামলাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল। অন্যদিকে তখন বব উইলস ট্রফি খেলতে ব্যস্ত ২০১৯-এর বিশ্বকাপ জয়ী দেশের ঘরোয়া তথা প্রথম শ্রেণির ক্রিকেটাররা। এই টুর্নামেন্টেরই গুরুত্বপূর্ণ ম্যাচে সাসেক্সের বিরুদ্ধে ৫৭০ বলে ২৩৮ রানের অপরাজিত ইনিংস খেলেন কেন্টের ১৯ বছরের ব্যাটসম্যান জর্ডন কক্স। ৪৭টি চার ও তিনটি ছক্কা দিয়ে সাজানো তাঁর ইনিংস। ১৯৬৩ ও ১৯৯১ সালের ইংল্যান্ড ক্রিকেটের রেকর্ড ভাঙা কক্সকে পরবর্তী ম্যাচের জন্য বসিয়ে দিয়েছে কেন্ট কর্তপক্ষ।

কেন্টের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, অতিমারী পরিস্থিতি সরকার প্রযুক্ত স্বাস্থ্যবিধি ভেঙেছেন জর্ডন কক্স। খুদে ফ্যানের সঙ্গে সেলফি তুলে তিনি অপরাধ করেছেন বলেও কেন্টের তরফে জানানো হয়েছে। করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় সব সরকারি সুরক্ষা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে তারা বদ্ধপরিকর বলে জানিয়েছে জর্ডন কক্সের দল।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দুই কোটি সাড়ে পাঁচ লক্ষ পেরিয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় সাড়ে সাত লক্ষ মানুষ। সেরে উঠেছেন প্রায় এক কোটি পঁয়ত্রিশ লক্ষ মানুষ। ব্রিটেনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা তিল লক্ষ দশ হাজার পেরিয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছে সাড়ে ৪৬ লক্ষেরও বেশি মানুষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সবরকম চেষ্টা চালাচ্ছে ইংল্যান্ড প্রশাসন।

English summary
Double centurion dropped from the cricket squad, what is the reason?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X