• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনির কোন গুনের কথা বারবার মনে পড়ে কার্তিকের, জেনে নিন

ভারত তথা বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় পঞ্চমুখ কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। যাঁর জন্য তাঁকে ভারতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল, সেই ক্যাপ্টেন কুলের কোন গুন তাঁর সবচেয়ে বেশি মনে পড়ে, তাও বললেন কার্তিক। এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ধোনির কোন গুনের কথা বারবার মনে পড়ে কার্তিকের, জেনে নিন

মহেন্দ্র সিং ধোনির আগে ভারতীয় দলে ডাক পেয়েছিলেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। আবার সেই ধোনির কারণেই জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল কেকেআর অধিনায়ককে। সেই ঘটনায় প্রাথমিকভাবে তিনি ধাক্কা খেয়েছিলেন বলে জানিয়েছেন কার্তিক। তবে থেমে না থেকে তিনি ফিরে আসার লড়াই চালিয়ে গিয়েছিলেন বলেও জানিয়েছেন ডিকে।

দীনেশ কার্তিক জানিয়েছেন, প্রথম দেখাতেই মহেন্দ্র সিং ধোনিকে তাঁর অন্য প্রকৃতির মানুষ বলে মনে হয়েছিল। এমএস দুর্দান্তভাবে চাপ নিয়ন্ত্রণ করতে পারেন বলেও জানিয়েছেন ডিকে। স্মৃতির সরণী ধরে হেঁটে কার্তিক জানিয়েছেন, ধোনি এবং তিনি একসঙ্গে কেনিয়াতে ভারতীয় এ দলের হয়ে খেলতে গিয়েছিলেন। মাহির অদ্ভুত ব্যাটিং ও উইকেট কিপিংয়ের দক্ষতা সকলের নজর কেড়েছিল বলেও জানিয়েছেন কেকেআর অধিনায়ক। ধোনির জন্য জাতীয় দল থেকে বাদ পড়লেও তিনি তাতে হতাশ নন বলে জানিয়েছেন কার্তিক।

English summary
Dinesh Karthik speaks about the unique quality of MS Dhoni as human being
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X