• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রীসন্থের অভিযোগের জবাব দিলেন দীনেশ কার্তিক

  • |

ভারতীয় ক্রিকেটে শ্রীসন্থ মানেই যেন বিতর্ক। সম্প্রতি একসময়ের সতীর্থ দীনেশ কার্তিককে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন শান্তাকুমারন শ্রীসন্থ। কেরলের স্পিডস্টারের সেই বিতর্কিত মন্তব্যের জবাবেই এবার পাল্টা উত্তর দিলেন দীনেশ কার্তিক।

শ্রীসন্থের অভিযোগের জবাব দিলেন দীনেশ কার্তিক

কার্তিকের বিরুদ্ধে শ্রীসন্থের অভিযোগ, তাঁর দল থেকে বাদ পড়ার ক্ষেত্রে দীনেশের বড় ভূমিকা ছিল। শেষ পর্যন্ত শ্রীসন্থের এই অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন কার্তিক। এক মন্তব্যে কার্তিক বলেছেন, 'তার বিরুদ্ধে এমনই অভিযোগ যে, এই অভিযোগের পাল্টা কোনও মন্তব্য় চলে না।' সঙ্গে দীনেশ আরও জুড়ে বলেন, 'এ ধরনের অভিযোগের জবাব দেওয়াটা হাস্যকর। সেকারণেই কোনও উত্তর দেওয়ার প্রয়োজন নেই।' প্রসঙ্গত সবাই জানে, দল গঠনের ক্ষেত্রে কার্তিক কোনওদিনই বড় ভূমিকা পালন করেন না।

উল্লেখ্য এর আগে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসকে তিনি ঘৃণা করেন বলে মন্তব্য করেছিলেন শান্তাকুমারন শ্রীসন্থ। মাঠের বাইরের এমন সব মন্তব্যের জন্য প্রায়ই আলোচনায় উঠে আসেন তিনি। এর আগে চলতি বছরে স্পট ফিক্সিংয়ের অভিযোগ থেকে ছাড় পান শ্রীসন্থ।২০১৩ সালে আইপিএল স্পট ফিক্সিংয়ে নাম জড়ানোয় আজীবন নির্বাসিত হয়েছিলেন। শাস্তির ছয় বছরের মেয়াদ পার করার পর বেশ কয়েকটি শুনানির পর বোর্ডের ওম্বুডসম্যান শ্রীসন্থের শাস্তির মেয়াদ কমিয়ে সাত বছর করার নির্দেশ দেন। ফলে ২০২০ সালের সেপ্টেম্বরের পর থেকে ক্রিকেটে ফিরতে পারবেন শ্রীসন্থ।

English summary
Dinesh Karthik has hit back at former Indian pacer S. Sreesanth
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X