• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও সৌরভকে তীব্র নিশানা করলেন বেঙ্গসরকার, প্রসঙ্গ দল নির্বাচন!

অস্ট্রেলিয়াগামী ভারতের সীমিত ওভারের দল থেকে রোহিত শর্মার বাদ পড়া মেনে নিতে পারছেন না দেশের প্রাক্তন ব্যাটসম্যান তথা অধিনায়ক তথা প্রধান নির্বাচক দিলীপ বেঙ্গসরকার। দল নির্বাচন ইস্যুতে বিসিসিআই-এর বর্তমান নির্বাচকদের আক্রমণ করার পাশাপাশি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কেও নিশানা করেছেন প্রাক্তনী। মহারাজের বিরুদ্ধে গর্হিত অভিযোগও এনেছেন বেঙ্গসরকার।

অন্যের হয়ে বেশি কথা বলছেন সৌরভ

অন্যের হয়ে বেশি কথা বলছেন সৌরভ

অস্ট্রেলিয়াগামী ভারতীয় দল নির্বাচন নিয়ে ক্ষুব্ধ দিলীপ বেঙ্গসরকার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করেছেন। তাঁর বক্তব্য, দেখে খারাপ লাগছে যে সৌরভের মতো ব্যক্তিত্ব অন্যের হয়ে কথা বলছেন। কাকে কেন বাদ দেওয়া হয়েছে, কাকে কেন দলে নেওয়া হয়েছে, কার চোট গুরুতর, তা নিয়ে প্রধান নির্বাচক সুনীল যোশীর থেকে বিসিসিআই সভাপতির অধিক মাথাব্যাথা দেখে চটেছেন প্রাক্তনী। এমনটা হওয়া উচিত নয় বলে মনে করেন দিলীপ বেঙ্গসরকার।

আইপিএল নিয়েও একই ভূমিকা

আইপিএল নিয়েও একই ভূমিকা

দিলীপ বেঙ্গসরকার জানিয়েছেন, আইপিএলের স্থান এবং দিন নিয়ে যখন আলোচনা চলছিল, তখন টুর্নামেন্টের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলকে টপকে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে কথা বলতে দেখা গিয়েছিল। বিসিসিআই-এর অন্যান্য পদাধিকারিরা বিশেষ কিছু সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে পারদর্শী হলেও মহারাজকে সব ব্যাপারে নাক গলাতে দেখে ক্ষুব্ধ হয়েছেন বেঙ্গসকরকার।

সৌরভের কাছে প্রশ্ন দিলীপের

সৌরভের কাছে প্রশ্ন দিলীপের

এই প্রেক্ষাপটে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে দিলীপ বেঙ্গসরকারের প্রশ্ন, তিনি কী বাকিদের যোগ্য বলে মনে করছেন না। প্রাক্তন ক্রিকেটারের কথায়, তিনি বিশ্বাস করেছিলেন যে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত সৌরভের মতো দক্ষ হাতে ছেড়ে দেওয়া উচিত। কিন্তু বিসিসিআই সভাপতি তাঁর ভেঙে দিচ্ছেন বলেও দাবি করেছেন বেঙ্গসরকার।

সৌরভ-দিলীপ সখ্যতা কি অতীত

সৌরভ-দিলীপ সখ্যতা কি অতীত

২০০৫ সালে অধিনায়কত্ব হারানোর পাশাপাশি ভারতীয় দল থেকেই বাদ পড়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও এক বছর পর আরও বেশি শক্তিশালী হয়ে বাইশ গজে ফিরে এসেছিলেন মহারাজ। বিসিসিআই সভাপতির ওই প্রত্যাবর্তনের পিছনে তৎকালীন নির্বাচক প্রধান দিলীপ বেঙ্গসরকারের অবদান ছিল বলে মনে করা হয়। তারপর থেকে দুই রথির মধ্যে সম্পর্কও বেশ ভাল। কিন্তু তা আর স্থায়ী হবে না বলেই মনে করে ক্রিকেট মহল।

আজ ফাইনালে মুখোমুখি দিল্লি-মুম্বই, কারা করবে বাজিমাত?

আজকের আইপিএল ফাইনাল জিতলে সিএসকে-র কোন নজির স্পর্শ করবে মুম্বই

English summary
Dilip Vengsarkar attacks BCCI president Sourav Ganguly on Team India's selection for Australia tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X