• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআরের অধিনায়কত্ব বদলের পর ট্রোলড কার্তিক, মর্গ্যান যেন সিংহ!

ঘরে-বাইরে চাপে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব ছেড়েই দিলেন দীনেশ কার্তিক। এ তাঁর নিজস্ব সিদ্ধান্ত বলে দলের তরফে দাবি করা হলেও, এর পিছনে যে টিম ম্যানেজমেন্টের চাপ এবং ভূমিকা রয়েছে, তা কেকেআর ফ্যানরা ভালই আঁচ করতে পারছেন। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় দীনেশ কার্তিককে ট্রোলড করতে ছাড়লেন না নেটিজেনরা। ইয়ন মর্গ্যানকে দেওয়া হল সিংহের তরজা।

কেকেআরের অধিনায়কত্ব বদলের পর ট্রোলড কার্তিক, মর্গ্যান যেন সিংহ!

২০১৯ সালের আইপিএলে ১৪-এর মধ্যে মাত্র ৬টি ম্যাচ জিততে সক্ষম হয়েছিল দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স। স্বাভাবিকভাবেই সেবার প্লে-অফে উঠতে পারেনি শাহরুখ খানের দল। ২০২০ সালের আইপিএল নিলামে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যানকে দলে নেওয়া হলে দীনেশ কার্তিকের পরিবর্তে তাঁকে দলের নেতা বাছা হবে বলে ভেবেছিলেন কেকেআর প্রেমীদের একাংশ। তাঁদের হতাশ করে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানকেই অধিনায়ক রেখে দিয়েছিল ব্রেন্ডন ম্যাকুলাম শিবির।

আইপিএল ২০২০-এর প্রথম সাতটি ম্যাচে কেকেআরকে নেতৃত্ব দিয়ে চারটি ম্যাচ জিততে সক্ষম হন দীনেশ কার্তিক। জিতলেও উইকেটরক্ষক-ব্যাটসম্যানের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলে দেন সাধারণ ক্রিকেট প্রেমী থেকে প্রাক্তনীরা। বিষয়টি নিয়ে কেকেআর কর্তারাও ভাবছেন, তার আঁচ ভালই পাওয়া যাচ্ছিল। অবশেষে ধোঁয়াশার অবসান ঘটে শুক্রবার। দীনেশ কার্তিকের পরিবর্তে ইয়ন মর্গ্যানকেই নেতা হিসেবে বেছে নেন ভেঙ্কি মাইসোররা।

কেকেআর শিবিরে নেতৃত্বে বদল ঘটার পর তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজনদের হাতে ট্রোলড হতে হয়েছে দীনেশ কার্তিককে। অন্যদিকে কেকেআর শিবিরে নেতা হিসেবে মর্গ্যানের অভ্যুত্থানকে সিংহের সঙ্গে তুলনা করেছেন কেউ কেউ। দলে এবার ভাল কিছু হবে বলে বিশ্বাস করেন কেকেআর প্রেমীদের একাংশ।

English summary
Diensh Karthik trolled in social media after the change of captaincy in KKR
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X