• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জানেন কি জনপ্রিয় এই ভারতীয় ক্রিকেটাররা বিবাহিত মহিলাদের প্রেমে পড়ে তাঁদের বিয়ে করেন

Google Oneindia Bengali News

ভারতীয় ক্রিকেট দলে এমন কিছু খেলোয়াড় রয়েছেন যাঁরা বিবাহিত মহিলাদের প্রেমে পড়েছেন ইতিমধ্যে।এঁদের মধ্যে কারোর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল আবার কেউ কেউ বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। যদিও এঁরা যখন একে–অপরের প্রেমে পড়েন তখন সংসারের পরোয়া না করে একে অপরের হাত ধরে বিয়ে করে নেন তাঁরা। আসুন জেনে নেওয়া যাক কোন ভারতীয় ক্রিকেটার যাঁরা ইতিমধ্যেই বিবাহিত মহিলাদের নিজেদের জীবনসঙ্গী করেছেন।


শিখর ধাওয়ান

শিখর ধাওয়ান

ভারতীয় দলের বিস্ফোরক ব্যাটসম্যান শিখর ধাওয়ান তার থেকে ১০ বছরের বড় আয়েশা মুখার্জিকে বিয়ে করেন। এখানে উল্লেখযোগ্য যে আয়েশা কেবল ডিভোর্সি মহিলাই নন, ধাওয়ানের সঙ্গেও থাকতেন। তার ওপর আয়েশা শিখর ধাওয়ানের থেকে দশ বছরের বড়। শিখরের এই বিয়ের ঘোর বিরোধিতা করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা, কিন্তু শিখর ধাওয়ানের ওপর তার কোনো প্রভাব পড়েনি, মনের কথা শুনে অবশেষে আয়েশার হাত ধরেন তিনি। ধাওয়ান এবং আয়েশারও একটি ছেলেও রয়েছে, যার নাম জোরাবর, কিন্তু এখন শিখর ও আয়েশার বিবাহবিচ্ছেদ হয়েছে। শিখর ২০১২ সালে আয়েশাকে বিয়ে করেন।

‌ মহম্মদ শামি

‌ মহম্মদ শামি

ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মহম্মদ শামি ২০১৪ সালে হাসিন জাহানকে বিয়ে করেন। হাসিন ডিভোর্সি এবং একটি কন্যা সন্তানের মাও। হাসিন ও শামি এখন আলাদা হয়ে গেলেও আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। হাসিন মডেল ছিলেন। এরপর তিনি হয়ে ওঠেন কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডার। এই সময় শামি ও হাসিনের দেখা হয় এবং দুজনেই একে অপরকে মন দিয়ে ফেলেন। এরপর পরিবারের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন শামি। ২০১৫ সালের ১৭ জুলাই শামি এক কন্যা সন্তানের বাবাও হন। যেখানে হাসিন সবসময়ই সোশ্যাল মিডিয়ায় থাকেন, সেখানে মহম্মদ শামির সঙ্গে তার বিরোধ কারও কাছে গোপন নয়।

ভেঙ্কটেশ প্রসাদ

ভেঙ্কটেশ প্রসাদ

ভারতীয় দলের প্রাক্তন ফাস্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদও ডিভোর্সি মহিলাকে বিয়ে করেছেন। ১৯৯৬ সালে, ভেঙ্কটেশ প্রসাদ জয়ন্তী প্রসাদকে বিয়ে করেন। জানা যায় যে জয়ন্তী এবং ভেঙ্কটেশ প্রসাদের প্রথম দেখা হয়েছিল অনিল কুম্বলের মাধ্যমে এবং পরে দু'‌জনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন।

মুরলি বিজয়

মুরলি বিজয়

নিকিতা বানজারা ছিলেন ক্রিকেটার মুরলি বিজয়ের বন্ধু দীনেশ কার্তিকের প্রথম স্ত্রী। নিকিতা যখন কার্তিকের স্ত্রী ছিলেন, তখন থেকেই মুরলির সঙ্গে তার সম্পর্ক শুরু হয়। দীনেশ কার্তিক যখন বিষয়টি জানতে পারেন, তখন তাঁদের দু'‌জনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়, তারপরে নিকিতা এবং মুরলি বিজয় বিয়ে করে নেন।

 অনিল কুম্বলে

অনিল কুম্বলে

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন দারুণ ব্যাটসম্যান অনিল কুম্বলে ১৯৯৯ সালে চেতনার সঙ্গে বিয়ে করেন। সেই সময় চেতনার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। প্রথম পক্ষের একটি মেয়েও রয়েছে চেতনার, যাকে অনিল কুম্বলে খুবই স্নেহ করেন।

English summary
These popular Indian cricketers marry divorced women
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X