• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুমের মধ্যেও পাবজির নেশা, গেম নিষিদ্ধ হলে কী করবেন ধোনি!

  • |

লাদাখ সীমান্তে ভারত-চিন সংঘর্ষের প্রেক্ষিতে আগেই ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করেছিল কেন্দ্র। এরপর আরও ৪৭ টি অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে। টিকটক, ইউসি ব্রাউজার, হ্যালো সহ এখন মোট ১০৬টি অ্যাপ কেন্দ্রীয় তথ্য প্রযুক্তিমন্ত্রক নিষিদ্ধ ঘোষণা করেছে। এরপর আরও ২৭৫টি চিনা অ্যাপের উপর নজর রাখা হয়েছে। নজরদারির এই তালিকায় বড় নাম পাবজি।

ঘুমের মধ্যেও পাবজির নেশা, গেম নিষিদ্ধ হলে কী করবেন ধোনি!

অনলাইনে গেমে মজে থাকা নেট নাগরিকদের কাছে এই গেমের দারুণ জনপ্রিয়তা রয়েছে। শুধু সাধারণরাই নয়, সেলিব্রিটিরাও পাবজিতে মজে থাকেন। ভারতীয় দলের একাধিক ক্রিকেটার ঘন্টার পর ঘন্টার এই পাবজি গেমটি খেলে থাকেন। যে তালিকায় ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শীর্ষস্থানে রয়েছেন। পাবজি খেলার দলের মধ্যে ধোনি সবচেয়ে অভিজ্ঞ ও সবচেয়ে বেশি সময় খরচ করেন। অনুরাগীদের মতে, এবার পাবজি নিষিদ্ধ হলে ধোনি বেশ সমস্যায় পড়তে চলেছেন।

এর আগে এক প্রতিক্রিয়ায় ধোনির স্ত্রী সাক্ষী মাহির নেশার নতো পাবজি গেম খেলে চলার কথা ফাঁস করেছিলেন। যেখানে রাতে ঘুমের মধ্যেও ধোনি পাবজি নিয়ে বিরবির করেন বলে সাক্ষী জানান। লকডাউনে দিনের বেশিরভাগ সময়টাই মাহি মোবাইলে পাবজি খেলে বেরান বলেও সাক্ষী মন্তব্য করেন। ক্রিকেট নেই বলে মাহি পাবজিতে মজে থাকেন বলে তিনি জানিয়েছিলেন।

ভারতীয় দল ও চেন্নাই সুপার কিংসে ধোনির সতীর্থ দীপক চাহারও প্রাক্তন ভারত অধিনায়কের পাবজি নেশার কথা এক সাক্ষাৎকারে স্বীকার করে নেন। অনলাইন ধোনি এই গেমটাই সবচেয়ে বেশি খেলেন বলেও দীপক জানান। ফলে পাবজি নিষিদ্ধ হলে, পছন্দের অনলাইন গেম হাতছাড়া করতে হওয়ায় ধোনির মুখে হাসি যে ফিকে হতে চলেছে তা বলা যায়।

দ্বিতীয় ডিভিশন আই লিগ নিয়ে ইস্টবেঙ্গল-মহামেডানের মধ্যে সংঘাত

English summary
Dhoni's PUBG love,when sakshi reveals how msd spending all his time in pubg during lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X