• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতিতে নয় এন্ডোর্সমেন্ট, চাষ নিয়েই ব্যস্ত থাকবেন ধোনি

  • |

করোনার করাল গ্রাসে ভারত। আক্রান্তের সংখ্যা আজ ৭ লক্ষ পেরিয়েছে। এই পরিস্থিতিতে দেশে নতুন করে লকডাউনের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। দেশে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা নতুন করে বেড়ে চলায় উদ্বেগও কয়েকগুণ বাড়ছে। কোভিড পরিস্থিতিতে তাই গৃহবন্দি অবস্থাতেই আজ জন্মদিন কাটালেন ধোনি। এই মুহূর্তে রাঁচির ফার্মহাউসে রয়েছেন ধোনি। সেখানেই জন্মদিনে আজ পরিবারের সঙ্গে সময় কাটালেন প্রাক্তন ভারত অধিনায়ক।

করোনা পরিস্থিতিতে নয় এন্ডোর্সমেন্ট, চাষ নিয়েই ব্যস্ত থাকবেন ধোনি

প্রসঙ্গত মঙ্গলবার আজ ৩৯ এ পা রেখেছেন মহেন্দ্র সিং ধোনি। দেশের প্রাক্তন অধিনায়ককে ঘিরে আজ ফ্যানেদের শুভেচ্ছার ঝড়। বিরাট থেকে শাস্ত্রী, শ্রীসন্থ থেকে বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন। মাহির স্ত্রী সাক্ষী, এদিন বয়স বাড়লেও পাকা চুলের ধোনিকে তাঁর এখন অনেক বেশি মিষ্টি ও স্মার্ট লাগে বলে ইনস্টা পোস্ট করেছেন।

এসবের মাঝেই ধোনির গৃহবন্দি থাকা নিয়ে এদিন মাহির ছোটবেলার বন্ধু ও ম্যানেজার মিহির দিবাকর পিটিআইকে এক প্রতিক্রিয়া দিয়েছেন। সেখানেই করোনা পরিস্থিতিতে ধোনি কোনও ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট করছেন না বলে দীবাকর জানান। সেই সঙ্গে এখন থেকে ধোনি দেশের সেবার কাজ নিয়েই ভাবছেন বলে দীবাকর মন্তব্য করেন।

দীবাকর বলেন, 'ধোনি চাষের কাজ খুব পছন্দ করেন, সেই কারণেই এখন থেকে মাহি নিজের ফার্মহাউসে চাষ করতে শুরু করে দিয়েছেন। ইতিমধ্যে ওর তরমুজ চাষের ছবি ভাইরাল হয়েছে। আগামী দিনে অর্গ্যানিক ফার্মিং করে ধোনি পেয়ারা, কলাও উৎপাদন করতে চান। দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ধোনি এখন কোনও ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট করবেন না। পুরো সময়টাই এখন চাষের কাজে ফোকাস করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। চাষ করা নিয়ে ধোনি দারুণ আগ্রহী। এবার ফ্যানেরা ওকে নতুন রূপেই দেখতে পাবে।'

English summary
Dhoni not to endorsements any brand in pandemic situation,will keeps busy with organic farming
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X