• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহালিতে এক ঢিলে তিন পাখি মারলেন গব্বর! দুরন্ত ইনিংস বড় রানের দিকে এগোচ্ছে ভারত

আইসিসি বিশ্বকাপ ২০১৯-এর ঠিক আগেই ফর্ম হারিয়েছিলেন ভারতের দুই ওপেনার। রোহিত শর্মার ব্যাপারটা সাময়িক হলেও চাপ বাড়ছিল শিখর ধাওয়ানের লম্বা অফ ফর্ম। অবশেষে এক ধামাকা ইনিংসে ফর্মে ফিরলেন তিনি। শুধু শতরান করে ভারতকে বড় রানের লক্ষ্যে এগিয়ে দেওয়া নয়, এই এক ইনিংসেই তিনি মারলেন তিন পাখি।

ভারতের বড় রানের ভিত

ভারতের বড় রানের ভিত

মোহালিতে পিচ দেখেই গাভাস্কার বলেছেন, অন্তত ৬০০ রানের ম্য়াচ তো হবেই। সেখানে আগে ব্যাট করতে নেমে ভারতের ইনিংস একেবারে যথাযথভাবে শুরু করেন শিখর ধাওয়ান ও রোহিত শর্মা। দুজনের ওপেনিং জুটিতেই ৩১ ওভারে ১৯৩ রান ওঠে। রেহিত ৯৫ রানে থামলেও শিখর ৩৭.৪ ওভার পর্যন্ত ব্য়াট করে ১১৫ বলে ১৪৩ রান করেন। ভারতের স্কোর ছিল ২৫৪-২। এখান থেকে ৩৫০ রান ভারত আশা করতেই পারে।

শতরানে ফিরলেন ফর্মে

শতরানে ফিরলেন ফর্মে

শিখর বরাবরই ছন্দের উপরে খেলেন। ছন্দ থাকলে এরেবারে আগুনে ফর্মে থাকেন, ছন্দ হারালে একেবারেই ঠান্ডা মেরে যান। এশিয়া কাপে ধুন্ধুমারের পর গত ১৮ ইনিংসে তাঁর ব্য়াট থেকে বড় রান আসেনি। এশিয়া কাপে পাক ম্যাচে শতরানের পর ফের এদিন শতরান করে ফিরলেন তিনি। বিশ্বকাপ পর্যন্ত তা ধরে রাখতে পারবেন বলেই আশা করা হচ্ছে।

ঢুকে পড়লেন সচিন-সৌরভদের ক্লাবে

ঢুকে পড়লেন সচিন-সৌরভদের ক্লাবে

এদিন তিনি একাদশতম ভারতীয় ব্য়াটসম্য়ান হিসেবে ঢুকে পড়লেন লিস্ট এ ক্রিকেটে ১০০০০ রানের ক্লাবেও। এই এলিট ক্লাবে তাঁর আগে আছেন -

সচিন তেন্ডুলকার - ২১৯৯৯

সৌরভ গঙ্গোপাধ্যায় - ১৫৬২২

রাহুল দ্রাবিড় - ১৫২৭১

এমএস ধোনি - ১৩০৮০

মহম্মদ আজহারউদ্দিন - ১২৯৩১

যুবরাজ সিং - ১২৬৬৩

বিরাট কোহিলি -১২২৫৮

বীরেন্দ্র সেওয়াগ - ১০৪৫৪

রোহিত শর্মা - ১০১৯৬

গৌতম গম্ভীর - ১০০৭৭

English summary
With his 16th century in the fourth ODI at Mohali against Australia Shikhar Dhawan became 11th Indian to register 10000 List A runs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X