• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভমান গিলকে আউট দিয়েও সিদ্ধান্ত প্রত্যাহার, মাঠ ছাড়লেন দিল্লির ক্রিকেটাররা

রঞ্জি ট্রফিতে শুভমান গিলকে আউট দিয়েও সেই সিদ্ধান্ত প্রত্যাহার করলেন মাঠের আম্পায়ার। ঘটনার প্রতিবাদে পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে মাঠ ছাড়লেন দিল্লির ক্রিকেটাররা। পরিস্থিতি এমন হয় যে এ ব্যাপারে হস্তক্ষেপ করতে বাধ্য হন ম্যাচ রেফারি।

শুভমান গিলকে আউট দিয়েও সিদ্ধান্ত প্রত্যাহার, মাঠ ছাড়লেন দিল্লির ক্রিকেটাররা

দিল্লির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে রঞ্জি ট্রফির এলিট গ্রুপ এ-র ম্যাচে পাঞ্জাবের মুখোমুখি হয়েছে হোম টিম। ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব। ওপেনার সানবীর সিং-কে শূণ্য রানে ফিরিয়ে দেন দিল্লির ফাস্ট বোলার সুবোধ ভাটি। ঠিক এই ঘটনার কিছুক্ষণ পরেই ভারতীয় ক্রিকেট দলের হয়ে দুটি ওয়ান ডে ম্যাচ খেলা পাঞ্জাবের তারকা ব্যাটসম্যান শুভমান গিলের বিরুদ্ধে আউটের আবেদন উঠলে, তাতে সাড়া দেন ফিল্ড আম্পায়ার। তবে সেই সিদ্ধান্তে অসন্তুষ্ট গিল ক্রিজ ছাড়তে অস্বীকার করেন। দিল্লির অধিনায়ক নীতীশ রানা, তাঁর কেকেআর-র সতীর্থের সঙ্গে কথা বললেও নিজের দাবিতে অনড় ছিলেন শুভমান।

পরিস্থিতি আরও ঘোরালো হয়, যখন প্রথম রঞ্জি ম্যাচ খেলানো আম্পায়ার মহম্মদ রফির দিকে এগিয়ে গিয়ে কথা বলেন শুভমান গিল। এরপরেই নাকি লেগ আম্পায়ারের সঙ্গে কথা বলে গিলকে নট আউট বলে ঘোষণা করেন রফি। ঘটনায় ক্ষুব্ধ দিল্লির ক্রিকেটাররা সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন। তাঁদের অভিযোগ, আম্পায়ার রফির সঙ্গে দুর্ব্যবহার করেছেন গিল। পরিস্থিতি সামলাতে বিষয়টিতে হস্তক্ষেপ করেন ম্যাচ রেফারি। প্রায় ১৫ মিনিট বন্ধ থাকার পর ফের শুরু হয় খেলা।

যদিও খেলা শুরু হওয়ার পর বেশিক্ষণ ক্রিজ আঁকড়ে পড়ে থাকতে পারেননি শুভমান গিল। ৪১ বলে ২৩ রান করে দিল্লির ফাস্ট বোলার সিমারজিৎ সিং-র বলে অনুজ রাওয়াতের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পাঞ্জাব তনয়। তবে এমন ঘটনা সচরাচর রঞ্জি ট্রফিতে দেখা যায় না বলে জানিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

English summary
Delhi team walk off the field after umpire overturns his decision of Gill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X